• বৃহস্পতিবার   ১৩ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৯ ১৪২৭

  • || ২৩ জ্বিলহজ্জ ১৪৪১

দৈনিক জামালপুর
সর্বশেষ:
কভিড-১৯ এর ভ্যাকসিন সংগ্রহে অর্থ বরাদ্দ আছে : অর্থমন্ত্রী জাতীয় শোক দিবস উপলক্ষে কাজিপুরে সঙ্গীত প্রতিযোগিতা ৯৯৯ নম্বরে ফোন পেয়ে প্রসূতি ও নবজাতক সন্তানকে উদ্ধার করে পুলিশ “সংসারের পাশাপাশি সংগঠনকে তিনি দক্ষতার সঙ্গে পরিচালনা করতেন” বঙ্গমাতা ছিলেন বঙ্গবন্ধুর শক্তি ও সাহসের উৎস “বঙ্গবন্ধুকে হত্যা ছিলো স্বাধীন বাংলাদেশকে হত্যার ষড়যন্ত্রের অংশ” চলতি বছরের মধ্যে শেষ হবে ১০ ইউটার্নের কাজ: মেয়র আতিক আগামী মাস থেকে ঢাকা উত্তরের সব ঝুলন্ত তার কেটে ফেলা হবে : আতিক সাম্প্রদায়িক সম্প্রীতির এক উজ্জ্বল নিদর্শন বাংলাদেশ: কাদের উল্লাপাড়ায় যুবলীগের আহবায়কের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল
৮৪

সরিষাবাড়ীতে প্রভাবশালীদের ভয়ে পালিয়ে বেড়াচ্ছে নিরীহ পরিবার

দৈনিক জামালপুর

প্রকাশিত: ৮ জানুয়ারি ২০২০  

জামালপুরের সরিষাবাড়ীতে প্রভাবশালী ভূমিদস্যুদের ভয়ে পালিয়ে বেড়াচ্ছে। 

 

ভূক্তভোগি পরিবারের অভিযোগ, আরামনগর (দক্ষিণপাড়া) গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে হারুন আল রশিদের পৈতৃক বাড়ির সংলগ্ন বাংলাদেশ রেলওয়ের ৩৮ শতক জমি ১৯৯৫ সালে সরকারের কাছ থেকে নীতিমালা অনুসারে ইজারা নেন।

 

 ওই জমিটি প্রভাবশালী ভূমিদস্যুদের দখলে নিতে মরিয়া হয়। 

 

এ ব্যাপারে হারুন আল রশিদের দায়েরকৃত মামলার রায় পান। আদালতের রায়ের পরও ওই জমিটি প্রভাবশালীরা পায়তারার একপর্যায়ে হারুনকে হত্যার চেষ্টায় লিপ্ত হয়। এ ব্যাপারে হারুন আল রশিদ সরিষাবাড়ি থানায় জিডি (নং ১১০৪, তাং ২৫.১২.১৯) দায়ের করেন। 

 

জিডির প্রেক্ষিতে তদন্ত পূর্বক আদালতে সত্য রিপোর্ট প্রদান করেছে। আদালত সত্য রিপোর্ট পেয়ে ওই জমির উপর ১৪৪ ধারা জারি করেন। আদালতের এই আদেশের পর হারুনের পরিবারকে নানাভাবে হুমকী প্রদর্শন করছে। বর্তমানে ওই পরিবারটি চরম নিরাপত্তাহীনে পালিয়ে বেড়াচ্ছে। নিজের বসত বাড়িতে অবস্থান করতে পারছে না।

 

সরিষাবাড়ী থানার তদন্তকারী কর্মকর্তা এএসআই আবু সামা বলেন, কেও আদালতের আদেশ না মানলে ব্যবস্থা নেয়া হবে।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর
জামালপুর বিভাগের পাঠকপ্রিয় খবর