• রোববার   ২৪ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১১ ১৪২৭

  • || ১০ জমাদিউস সানি ১৪৪২

দৈনিক জামালপুর
সর্বশেষ:
ভুয়াপুর ইবরাহীম খাঁ সরকারি কলেজের উদ্যোগে মাস্ক বিতরণ ঘাটাইলের সেই সন্ধ্যা রানী পেলেন প্রধানমন্ত্রী’র উপহার সানন্দবাড়ী বাজারে আগুন, ক্ষতি প্রায় ১২ লক্ষ টাকার মালামাল টাঙ্গাইলের ১০ পৌরসভার উন্নয়নে প্রায় তিন শত কোটি টাকার প্রকল্প প্রতিরক্ষা খাতের পেনশন ও ফান্ড ব্যবস্থাপনায় নতুন কার্যালয় উদ্বোধন খাগড়াছড়িতে প্রিজমের পুতুল তৈরী প্রশিক্ষণ ঘাটাইলে বাংলাদেশ মানবাধিকার কমিশন কমিটির শপথ অনুষ্ঠান কুড়িগ্রাম পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ জামালপুরে শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরন ৩৫০ প্রজাতির ফুল-ফলের গাছ নিয়ে বকশীগঞ্জ ইউএনও’র ছাঁদ বাগান

সরিষাবাড়ীতে মেয়র পদে আ’লীগ প্রার্থীর মনোনয়নপত্র জমা

দৈনিক জামালপুর

প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০২০  

জামালপুরের সরিষাবাড়ী পৌরসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী মো. মনির উদ্দিন মনোনয়নপত্র জমা দিয়েছেন। মনোনয়নপত্র জমার শেষদিন ৩১ ডিসেম্বর বিকেলে জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা গোলাম মোস্তফার কাছে তিনি মনোনয়নপত্র দাখিল করেন। এছাড়া মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আরো চারজন ও বিএনপি’র একজন মনোনয়নপত্র জমা দিয়েছেন। অপরদিকে ৯টি সাধারণ ওয়ার্ডে কাউন্সিলর পদে ৫১ জন ও ৩টি সংরক্ষিত ওয়ার্ডে মহিলা কাউন্সিলর পদে ১১ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

 

বিকেল সাড়ে তিনটার দিকে আওয়ামী লীগের প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক ছাত্রনেতা মো. মনির উদ্দিন মনোনয়নপত্র জমা দেন। এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ ড. হারুন-উর-রশিদ, পৌর আওয়ামী লীগের সভাপতি উপাধ্যক্ষ মিজানুর রহমান, সরিষাবাড়ী কলেজের অধ্যক্ষ ছরোয়ার জাহানসহ শতাধিক দলীয় ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা তার সাথে ছিলেন।

 

এদিকে মেয়র পদে আরও চারজন ও বিএনপি’র একজন মনোনয়নপত্র জমা দিয়েছেন। তারা হলেন- মেহের জাহান আক্তার, ফজলুল হক খান, মহি উদ্দিন, রফিকুল ইসলাম ওরফে কালা হাজী ও বিএনপি’র এ কে এম ফয়জুল কবীর তালুকদার।

 

জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা গোলাম মোস্তফা জানান, মেয়র পদে ৬ জন, ৯টি সাধারণ ওয়ার্ডে কাউন্সিলর পদে ৫১ জন ও ৩টি সংরক্ষিত ওয়ার্ডে মহিলা কাউন্সিলর পদে ১১ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। এরমধ্যে সাধারণ কাউন্সিলর পদে ১ নম্বর ওয়ার্ডে ৭ জন, ২ নম্বর ওয়ার্ডে ৭ জন, ৩ নম্বর ওয়ার্ডে ৭ জন, ৪ নম্বর ওয়ার্ডে ৬ জন, ৫ নম্বর ওয়ার্ডে ৪ জন, ৬ নম্বর ওয়ার্ডে ৫ জন, ৭ নম্বর ওয়ার্ডে ৫ জন, ৮ নম্বর ওয়ার্ডে ৫ জন ও ৯ নম্বর ওয়ার্ডে ৫ জন, সংরক্ষিত ১, ২, ৩ নম্বর ওয়ার্ডে ৫ জন, ৪, ৫, ৬ নম্বর ওয়ার্ডে ৩ জন এবং ৭, ৮, ৯ নম্বর ওয়ার্ডে ৩ জন প্রার্থী রয়েছেন।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর