বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৭ ১৪২৬   ১৪ রবিউস সানি ১৪৪১

দৈনিক জামালপুর
২৮১

সরিষাবাড়ীতে লবণের গুজব প্রচার করায় ৫ যুবক আটক

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০১৯  

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় লবন সংকট গুজব প্রচারের দায়ে ৫ জনকে আটক করেছে সরিষাবাড়ি থানা পুলিশ। ১৯ নভেম্বর বিকালে আরামনগর কাঁচা বাজারে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

 

আটককৃতরা হলেন- উপজেলার সাতপোয়া ইউনিয়নের ছাতারিয়া গ্রামের আব্দুল করিমের ছেলে শামীম মিয়া (২১), মহাদান ইউনিয়নের সেঙ্গুয়া গ্রামের মনির উদ্দিনের ছেলে সিফাত মিয়া স্বাধীন (১৬), পৌগলদিঘা ইউনিয়নের সাইচারপাড় গ্রামের মৃত আব্দুল হাইয়ের ছেলে রাফি (১৫), মৃত আব্দুর রশিদের ছেলে আকাশ মিয়া (১৮) ও ডোয়াইল ইউনিয়নের চর বালিয়া গ্রামের হাসমত আলীর ছেলে সাগর মিয়া (১৭)।

 

জানা যায়, উপজেলার আরামনগর বাজারে লবণ সংকট ও ব্যাবসায়ীরা প্রতি কেজি লবণ ৭০ থেকে ১০০ টাকা ধরে বিক্রি করছে। বিষয়টি ওই পাঁচজন যুবক ক্যামেরায় ধারন করে তা বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করছিলেন। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা শিহাব উদ্দিনের নেতৃত্বে ওই বাজারে অভিযান চালিয়ে ওই পাঁচজন যুবককে আটক করা হয়। সেই সাথে জব্দ করা হয় প্রচার কাজে ব্যবহৃত একটি ক্যামেরা ও ইলেক্টনিক্স ডিভাইস।

 

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজেদুর রহমান বলেন, লবণ সংকট বাজারে এই গুজব ছড়ানোর দায়ে পাঁচজন যুবককে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা শিহাব উদ্দিন বলেন, লবণ সংকট এটি গুজব ছাড়া আর কিছুই নয়। এই গুজব বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করার সময় পাঁচজনকে আটক করা হয়েছে। তাদেরকে আইনের আওতায় আনা হবে।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর
এই বিভাগের আরো খবর