• বৃহস্পতিবার   ১৩ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৯ ১৪২৭

  • || ২৩ জ্বিলহজ্জ ১৪৪১

দৈনিক জামালপুর
সর্বশেষ:
কভিড-১৯ এর ভ্যাকসিন সংগ্রহে অর্থ বরাদ্দ আছে : অর্থমন্ত্রী জাতীয় শোক দিবস উপলক্ষে কাজিপুরে সঙ্গীত প্রতিযোগিতা ৯৯৯ নম্বরে ফোন পেয়ে প্রসূতি ও নবজাতক সন্তানকে উদ্ধার করে পুলিশ “সংসারের পাশাপাশি সংগঠনকে তিনি দক্ষতার সঙ্গে পরিচালনা করতেন” বঙ্গমাতা ছিলেন বঙ্গবন্ধুর শক্তি ও সাহসের উৎস “বঙ্গবন্ধুকে হত্যা ছিলো স্বাধীন বাংলাদেশকে হত্যার ষড়যন্ত্রের অংশ” চলতি বছরের মধ্যে শেষ হবে ১০ ইউটার্নের কাজ: মেয়র আতিক আগামী মাস থেকে ঢাকা উত্তরের সব ঝুলন্ত তার কেটে ফেলা হবে : আতিক সাম্প্রদায়িক সম্প্রীতির এক উজ্জ্বল নিদর্শন বাংলাদেশ: কাদের উল্লাপাড়ায় যুবলীগের আহবায়কের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল
৪২৪

সানন্দবাড়ীতে অবৈধ বিদ্যুৎ সংযোগ বন্ধ করতে স্পট মিটারিং অনুষ্ঠিত

দৈনিক জামালপুর

প্রকাশিত: ২২ নভেম্বর ২০১৯  

পল্লীবিদ্যুতের দুইশতাধিক অবৈধ বিদ্যুৎ সংযোগ বন্ধের জন্য জামালপুরের দেওয়ানগঞ্জের চর আমখাওয়া ইউনিয়নের সানন্দবাড়ী বাজারের মোহনা চত্বরে ২১ নভেম্বর দিনব্যাপী স্পট মিটারিং অনুষ্ঠিত হয়েছে।

 

সানন্দবাড়ী বাজারে অবৈধ বিদ্যুৎ সংযোগ বন্ধের জন্য জামালপুর-১ আসনের সংসদ সদস্য আবুল কালাম আজাদের সহযোগিতায়, সানন্দবাড়ী হাটের ইজারাদার রেজাউল করিম লাভলুর পরামর্শে জামালপুর পল্লীবিদ্যুৎ সমিতি বকশীগঞ্জ আঞ্চলিক কার্যালয় এ স্পট মিটারিং কার্যক্রম চালায়।

 

স্পট মিটারিং কার্যক্রম উদ্বোধন করেন বকশীগঞ্জ পল্লীবিদ্যুতের মহাব্যবস্থাপক আক্তারুজ্জামান। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সহকারী মহাব্যবস্থাপক রাহেবুর রহমান, কামালপুর উচ্চ বিদ্যালয়ের জ্যেষ্ঠ শিক্ষক মেসবাহউল হক তুহিন, ওয়ারিং পরিদর্শক হারুনর রশিদ ও আবুবকর, মিটার টেস্টার আনিছুর রহমান, সানন্দবাড়ী হাট ইজারাদার রেজাউল করিম লাভলু, চর আমখাওয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ইউনুছ আলী মোল্লা, চর আমখাওয়া ইউপি মেম্বার আব্দুল মান্নান, সাংবাদিক বোরহান উদ্দিন প্রমুখ।

 

সানন্দবাড়ী বাজারের ২৫০টি দোকানে দীর্ঘদিন থেকে অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহার করে আসছে। সংশ্লিষ্ট কর্তৃপক্ষ স্পট মিটারিংয়ের মাধ্যমে অবৈধ সংযোগ বৈধ করে প্রয়োজনীয় কাগজপত্র পূরণ করে সংযোগ দেয়।

 

অপরদিকে চর আমখাওয়া ইউনিয়নের কামারের চর গ্রামে উঠান বৈঠকে নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেন পল্লীবিদ্যুতের মহাব্যবস্থাপক আক্তারুজ্জামান। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কামারের চর উচ্চ বিদ্যালয়ের জ্যেষ্ঠ শিক্ষক মেসবাহউল হক তুহিন, চর আমখাওয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ইউনুছ আলী মোল্লা, সানন্দবাড়ী উচ্চ বিদ্যালয়ের শরীর চর্চা শিক্ষক রেজাউল করিম লাভলু। এ গ্রামে ৭২টি পরিবার নতুন সংযোগ এর আওতায় এলো।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর
জামালপুর বিভাগের পাঠকপ্রিয় খবর