শনিবার   ২৫ জানুয়ারি ২০২০   মাঘ ১১ ১৪২৬   ২৯ জমাদিউল আউয়াল ১৪৪১

দৈনিক জামালপুর
সর্বশেষ:
জেরুজালেমের আল-আকসা মসজিদে ইসরাইলি বাহিনীর হামলা বিজেপি ছাড়লো ভারতের মধ্যপ্রদেশের ৮০ জন মুসলিম নেতা আর্থিক প্রযুক্তি ব্লকচেইন বিষয়ে কোর্স চালুতে সহায়তা দেবে সরকার আন্তর্জাতিক আদালতের আদেশ প্রত্যাখান করলেন মিয়ানমার সরকার ইসলামী গণতান্ত্রিক পার্টির সমর্থন পাচ্ছে তাপস ও আতিকুল জন্মশতবর্ষ উপলক্ষে বঙ্গবন্ধু মেমোরিয়াল অ্যাওয়ার্ড পেলেন ১৩ জন সরকারের ধারাবাহিকতায় অগ্রগতি দৃশ্যমান: প্রধানমন্ত্রী শেখ হাসিনা জেনে নিন ‘আউজুবিল্লাহ’ পাঠের ফজিলত ও উপকারিতা বকশীগঞ্জে হাতির আক্রমন থেকে বাঁচতে টর্চলাইট ও জেনারেটর বিতরণ নিজেদের মধ্যে দেশ’প্রেমের স্পৃহা বজায় রাখতে হবে, বললেন সেনাপ্রধান
২৬৫

সিংহজানী বহুমুখী উচ্চ বিদ্যালয় ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

প্রকাশিত: ৭ ডিসেম্বর ২০১৯  

জামালপুরের কাছারিপাড়া এলাকায় অবস্থিত ঐতিহ্যবাহী সিংহজানী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের চারতলা ভিত বিশিষ্ট একতলা একাডেমিক ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। ৬ ডিসেম্বর সকালে ভিত্তিপ্রস্তর ফলক উম্মোচন করেন জামালপুর সদর আসনের সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন।

অনুষ্ঠানে সিংহজানী বহুমুখী উচ্চ বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি এ কে এম জহুরুল ইসলাম মনসুর, প্রধান শিক্ষক মো. সফিউর রহমান, জ্যেষ্ঠ শিক্ষক আওয়ামী লীগনেতা মজিবুল ইসলাম দিলীপ, বিদ্যুৎসাহী সদস্য আওয়ামী লীগ সরোয়ার হোসেন শান্ত, পৌর যুবলীগের সভাপতি শাহরিয়ার উজ্জল, জেলা যুবলীগের তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক এ কে এম জয়নুল ইসলাম জনিসহ বিদ্যালয়টির অন্যান্য শিক্ষক ও পরিচালনা কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেনসহ বিদ্যালয়ের শিক্ষক ও ব্যবস্থাপনা কমিটির সদস্যবৃন্দ মোনাজাতে অংশ নেন।

জানা গেছে, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে ভবনটির নির্মাণ কাজের ব্যয় ধরা হয়েছে ৭৫ লাখ টাকা।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর
এই বিভাগের আরো খবর