• রোববার   ০৫ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২০ ১৪২৭

  • || ১৪ জ্বিলকদ ১৪৪১

দৈনিক জামালপুর
৩০

নাসিমের মৃুত্যুতে কাজিপুর উপজেলা আ.লীগের মাসব্যাপী কর্মসূচি

দৈনিক জামালপুর

প্রকাশিত: ১৫ জুন ২০২০  

সিরাজগঞ্জ-১ (কাজিপুর ও সদরের ৫ন ইউনিয়ন) আসনের এমপি  সাবেক স্বাস্থ্যমন্ত্রি  সদ্য প্রয়াত মোহাম্মদ নাসিমের মৃত্যুতে কাজিপুর উপজেলা আ.লীগ মাসব্যাপী কর্মসূচি ঘোষণা করেছে।

 সোমবার দুপুরে কাজিপুর উপজেলা আ.লীগ দলীয় কার্যালয়ে নেতাকর্মিদের মাঝে কর্মসূচি ঘোষণা করেন উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক ও কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী।

 তিনি জানান, মোহাম্মদ নাসিমের আকস্মিক মৃত্যুতে কাজিপুরবাসী অনেকটা হতবিহবল হয়ে পড়েছে। মাসব্যাপী অনুষ্ঠানের মাধ্যমে আমরা তার স্মৃতিকে জাগরুক রেখে দোয়া খায়ের করতে চাই। 

এলক্ষে উপজেলার প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে পালাক্রমে দোয়া খায়ের, প্রতিটি ইউনিয়ন ও একটি পৌরসভায় দোয়া মাহফিল, উপজেলার প্রতিটি মসজিদ, মক্তব ও মাদ্রাসায় দোয়ার অনুষ্ঠান, এতিমখানায় কোরানখানি ও উন্নতমানের খাবার পরিবেশন, উপজেলার প্রতিটি হাট-বাজারে ও দোকানে কালো পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারণ, উপজেলা দলীয় কার্যালয়ে প্রতিটি ওয়ার্ড ও ইউনিয়ন ও পৌরসভার নেতাকর্মিদের সমন্বয়ে মোহাম্মদ নাসিমের স্মৃতিচারণ ও দোয়ার অনুষ্ঠান। 

এছাড়া মাসব্যাপী উপজেলার সকল মসজিদে জুম্মার নামাজান্তে বিশেষ দোয়া অনুষ্ঠিত হবে। উপজেলার ১৫ টি মন্দিরেও মাসব্যাপী বিশেষ প্রার্থনা অনুষ্ঠানের কর্মসূচি ঘোষণা করা হয়েছে। উপজেলা আ.লীগের সভাপতি আলহাজ্ব শওকত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মসূচি ঘোষণা উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের  সাবেক ভাইস চেয়ারম্যান বেলাল হোসেন, বর্তমান ভাইস চেয়ারম্যান দীন মোহাম্মদ বাবলু, মহিলা ভাইস চেয়ারম্যান শাপলা খাতুন, আ.লীগের যুগ্ন সম্পাদক ছাইদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক হান্নান তালুকদার, যুবলীগ সভাপতি বিপ্লব সরকার, সম্পাদক আলী আসলাম, ছাত্রলীগ সভাপতি রাজু আহম্মেদ, সম্পাদক আবু সায়েম তালুকদারসহ প্রতিটি ইউনিয়নের সভাপতি ও সম্পাদকগণ। পরে মোহাম্মদ নাসিমের বিহেদী আত্মার শান্তি কামনা করে বিশেষ মুনাজাত পরিচালনা করেন কাজিপুর ওলামালীগের সভাপতি মাওলানা আব্দুল মোত্তালিব।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর
সারাদেশ বিভাগের পাঠকপ্রিয় খবর