মঙ্গলবার   ১০ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৬ ১৪২৬   ১২ রবিউস সানি ১৪৪১

দৈনিক জামালপুর
৪৭

স্বাধীনতাবিরোধীদের মাথা উঁচু করে দাঁড়াতে দিবো না : প্রতিমন্ত্রী

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০১৯  

তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মো. মুরাদ হাসান বলেন, স্বাধীনতাবিরোধী ও মানুষ পুড়িয়ে হত্যাকারীদের স্থান বাংলাদেশের মাটিতে আর হবে না। গুম, হত্যা, রাহাজানি করে বাংলাদেশের মাটিতে রাজনীতি ওই জামাত-বিএনপিকে আর করতে দেওয়া হবে না। এতিমের টাকা চুরির অপরাধে বিএনপির নেত্রী আজ জেলে। রাজনীতির নামে নৈরাজ্য করলে জনগণকে সাথে নিয়ে তা প্রতিহত করতে হবে। কোন রাজাকার, আলবদর, স্বাধীনতাবিরোধী এই সরিষাবাড়ীর মাটিতে থাকতে পারবে না। আমি মুরাদ হাসান যতদিন বেঁচে থাকবো ততদিন ওই স্বাধীনতাবিরোধীদের মাথা উঁচু করে দাঁড়াতে দিবো না।

তিনি ২৯ নভেম্বর সন্ধ্যায় জামালপুরের সরিষাবাড়ী উপজেলার পোগলদিঘা ইউনিয়নের বয়ড়া বাজারে নতুন একটি স্কুলের উদ্বোধনী অনুষ্ঠান শেষে এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তথ্য প্রতিমন্ত্রী আরও বলেন, আমরা বঙ্গবন্ধুর আদর্শ, বঙ্গবন্ধুর চেতনা, মুক্তিযুদ্ধের চেতনা ও স্বাধীনতার মূল্যবোধ নিয়ে রাজনীতি করি। আমরা মানুষের সেবা করতেই রাজনীতিতে এসেছি। বিএনপি জামাতের মতো তথাকথিত চোর, খুনি, যুদ্ধাপরাধীদের সাথে আতাত করে রাজনীতি করি না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার মুখের দিকে তাকিয়ে বাংলার মানুষ সোনার বাংলার স্বপ্ন দেখে। আওয়ামী লীগ সরকার মানুষের সেই স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছে। দলের নাম ভাঙিয়ে কোন দুর্নীতি করলে তার শাস্তি পেতে হবে। সোনার বাংলা গড়তে সবাইকে এগিয়ে আসতে হবে।

পোগলদিঘা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সামস উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সুধি সমাবেশ অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সরিষাবাড়ী পৌরসভার মেয়র রুকনুজ্জামান রোকন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি এ. কে. এম. মোজাম্মেল হক তরফদার, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রউফ বাচ্চু, তারাকান্দি ট্রাক ও ট্যাংকলরি মালিক সমিতির সভাপতি মোজ্জামেল হক মুকুল, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হক গুদু, বিদ্যালয়ের পরিচালক মাহবুবুর রহমান মেরাজ প্রমুখ।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর
এই বিভাগের আরো খবর