• বৃহস্পতিবার   ০২ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ১৮ ১৪২৮

  • || ২৫ রবিউস সানি ১৪৪৩

দৈনিক জামালপুর
সর্বশেষ:

শেরপুরে ট্রেইনি রিক্রুট কনস্টেবল নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত

দৈনিক জামালপুর

প্রকাশিত: ২ নভেম্বর ২০২১  

‘চাকরি নয়, সেবা’—এই শ্লোগানে বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগের লক্ষ্যে শেরপুর পুলিশ লাইন্স মাঠে প্রার্থীদের শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইকরণ পরিক্ষা অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার (২ নভেম্বর) ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগের লক্ষ্যে সকাল ৮ টা থেকে শেরপুর পুলিশ লাইন্স মাঠে অত্র জেলার প্রিলিমিনারি স্ক্রিনিং এ বাছাইকৃত যোগ্য প্রার্থীদের শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইকরণ (১ম দিন কার্যক্রম ) পরিক্ষা সম্পন্ন হয়েছে।

শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইকরণ পরীক্ষায় শেরপুর জেলার নিয়োগ বোর্ডের সভাপতি হিসাবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার, শেরপুর মোঃ হাসান নাহিদ চৌধুরী এবং নিয়োগ বোর্ডের সদস্য অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি, ময়মনসিংহ) ফাল্গুনী নন্দী, অতিরিক্ত পুলিশ সুপার (দেওয়ানগঞ্জ সার্কেল) রাকিবুল হাসান রাসেল।

পুলিশ সুপার,  শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইকরণ পরীক্ষা শেষে প্রার্থীদের পরবর্তী ইভেন্ট এর জন্য প্রস্তুতিসহ আগামীকাল সকাল ৮ টায় মাঠে উপস্থিত থাকার আহ্বান জানান।  

প্রার্থীদের শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইকরণ পরীক্ষার ১ম দিনের কার্যক্রম সঠিকভাবে সম্পন্ন হওয়ার পুলিশ সুপার নিয়োগ বোর্ডের সকল সদস্যসহ নিয়োগ ডিউটিতে নিয়োজিত পুলিশ সদস্যদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।

বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টার্সের প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার (পুলিশ হেডকোয়ার্টার্স) মোঃ আলমগীর হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম ওয়েষ্ট, পুলিশ হেডকোয়ার্টার্স) মোঃ মেহেদী হাসান শাতিল। 

এছাড়াও আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন)  মোহাম্মদ আবু বকর সিদ্দিক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)  মোহাম্মদ হান্নান মিয়া, সিনিয়র সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) আফরোজা নাজনীন-সহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও নিয়োগ কার্যক্রমের সাথে সম্পৃক্ত সকল পুলিশ সদস্যগণ।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর