• মঙ্গলবার   ০৯ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ২৪ ১৪২৯

  • || ১০ মুহররম ১৪৪৪

দৈনিক জামালপুর

কুড়িগ্রামে আনসার ও ভিডিপি’র জেলা সমাবেশ ২০২১ অনুষ্ঠিত

দৈনিক জামালপুর

প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০২১  

২৮  ডিসেম্বর বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি কার্যালয় প্রাঙ্গনে আনসার ও ভিডিপি’র জেলা সমাবেশ/২১ অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনসার ও ভিডিপি’র রংপুর রেঞ্জ পরিচালক মোঃ আব্দুস সামাদ, পিভিএমএস। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কুড়িগ্রাম আনসার ও ভিডিপি’র জেলা কমান্ড্যান্ট (চলতি দায়িত্ব) মোঃ ইবনুল হক। বিশেষ অতিথি ছিলেন কুড়িগ্রাম পৌরসভার মেয়র কাজীউল ইসলাম, কুড়িগ্রাম সদর হাসপাতালের ডাঃ মোঃ আতিকুর রহমান। সমাবেশে সভাপতিত্ব করেন কুড়িগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রুহুল আমিন। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংক, উলিপুর শাখার ব্যবস্থাপক মোঃ মাহবুবুর রহমান, ফুলবাড়ী শাখার ব্যবস্থাপক আমিনুর রহমান।

কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি’র হিসাবরক্ষক গোলাম মোস্তফা রাঙ্গা ও উপজেলা প্রশিক্ষক জিয়াউর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রতিবেদন পাঠ করেন উলিপুর উপজেলার ধামশ্রেণী ইউনিয়ন ভিডিপি দলনেতা মোঃ শাহাজালাল ও নাগেশ্বরীর পৌরওয়ার্ড ভিডিপি দলনেত্রী মোছাঃ মাসুমা সুলতানা এবং কুড়িগ্রাম সদর উপজেলার আনসার কোম্পানি কমান্ডার এম এ সালাম। পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি মসজিদের খতিব মোঃ আবু বক্কর সিদ্দিক এবং গিতা পাঠ করেন নাগেশ্বরীর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা রাজেন চন্দ্র সরকার।

সমাবেশে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উলিপুরের উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ সোলায়মান হোসেন, ফুলবাড়ীর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ ফরহাদ আলম চৌধুরী, ভুরুঙ্গমারীর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা আনিছুর রহমান, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা হিসেবে সদ্য পদোন্নতিপ্রাপ্ত নাগেশ্বরীর উপজেলা প্রশিক্ষিকা জেসমিন নাহার, চিলমারীর উপজেলা প্রশিক্ষিকা মোছাঃ সাজেদা খাতুন, উপজেলা প্রশিক্ষক নুরুজ্জামান শাহীন, উলপুরের উপজেলা প্রশিক্ষিকা জাহানুর বেগম, উপজেলা প্রশিক্ষক শরিফুল ইসলাম, রৌমারীর উপজেলা প্রশিক্ষিকা মোছাঃ নুরজাহান, কুড়িগ্রাম সদরের উপজেলা প্রশিক্ষিকা শান্তি রাণী, উপজেলা প্রশিক্ষক ওবাইদুর রহমান, রাজারহাটে উপজেলা প্রশিক্ষিকা ছালমা বেগম, ফুলবাড়ী উপজেলা প্রশিক্ষিকা হোসনে আরা, উপজেলা প্রশিক্ষক মমিনুল ইসলাম মমিন, ভুরুঙ্গামারীর উপজেলা প্রশিক্ষক মোঃ মাইদুল ইসলাম মুরাদ, রাজিবপুরের উপজেলা প্রশিক্ষক আ স ম নাসিরুল ।

কুড়িগ্রাম জেলার ৯ উপজেলার ৩০০ আনসার ও ভিডিপি সদস্য-সদস্যা এতে অংশগ্রহণ করেন। ভাল কাজের পুরষ্কার স্বরুপ সদস্য-সদস্যাদের মাঝে ০৬টি পুরুষ বাইসাইকেল, ০৩টি সেলাই মেশিন ও ৮০টি ছাতা এবং প্রত্যেকে ১টি করে মগ পুরষ্কার হিসেবে প্রদান করা হয়।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর