• বৃহস্পতিবার   ৩০ জুন ২০২২ ||

  • আষাঢ় ১৬ ১৪২৯

  • || ২৯ জ্বিলকদ ১৪৪৩

দৈনিক জামালপুর

মির্জাপুরে ছেলে-বউয়ের নির্যাতন সহ্য করতে না পেরে মায়ের আত্মহত্যা

দৈনিক জামালপুর

প্রকাশিত: ২০ মে ২০২২  

টাঙ্গাইলের মির্জাপুরে ছেলে ও ছেলের বউ এর নির্যাতন সইতে না পেরে মা মিনু রানি মন্ডল (৫৫) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার (১৮ মে) রাতে বসত ঘরের সিলিং ফ্যানের সাথে রশি লাগিয়ে তিনি আত্মহত্যা করেন। 

মিনু রানি মির্জাপুর উপজেলার ভাওড়া ইউনিয়নের সরিসাদাইর চরপাড়া গ্রামের মৃত মহর মন্ডলের স্ত্রী। 

স্থানীয়রা জানায়, ছেলে রাজিব মন্ডল ও তার স্ত্রী অর্চনা মন্ডল মিলে মা মিনু রানিকে মাঝে মাঝেই শারিরিক ও মানষিকভাবে নির্যাতন করত। গত দুইদিন ধরে এই নির্যাতনের মাত্রা আরো বেড়ে যায়। নির্যাতন সইতে না পেরে বুধবার রাতে মিনু রানি আত্মহত্যা করেন।

মিনু রানির ছেলে রাজিব জানান, তার শিশু কন্যা কল্যানির সাথে অভিমান করে দুইদিন ধরে তার মা খাওয়া দাওয়া বন্ধ রেখেছে। খাওয়ার জন্য পিড়াপিড়ি করলে এক প্লেট ভাত নিয়ে না খেয়ে গরুকে খেতে দেয়। পরে রাতে তার নিজের ঘরে ঘুমিয়ে পড়ে। সকালে উঠে মায়ের ঘরের দরজা খোলা দেখে তাকিয়ে দেখি সিলিং ফ্যানের সাথে মাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান বলে রাজিব দাবি করেন।

পরে কয়েকজন প্রতিবেশীর সহায়তায় লাশ নামানো হয়।

প্রতিবেশী পরেশ মন্ডল বলেন, রাজিব ও তার বউ দুইদিন ধরে তার মাকে নির্যাতন করছিলো। তারা মা মিনু রানিকে টেনেহিঁচড়ে বাড়ি থেকে বের করেও দেয়।

আরেক প্রতিবেশী মিনতী মন্ডল বলেন, রাজিবরা প্রতিবেশীদের বাড়িতে তেমন যাতায়াত করে না এবং আশপাশের কেউ তাদের বাড়িতে যাতায়ত করে না। রাজিব ও তার বউ প্রায়ই মাকে নির্যাতন করে। গেল দুইদিন ধরেও নির্যাতন করেছে।

মির্জাপুর থানার উপপরিদর্শক (এস আই) নাসিরুজ্জামান জানান, আত্মহত্যার ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসার পর প্রয়োজনীয় ব্যাবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর