• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

দৈনিক জামালপুর

শেরপুরে জামালপুর ক্যাম্প কর্তৃক গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

দৈনিক জামালপুর

প্রকাশিত: ২৭ জুন ২০২২  

শেরপুরের সদর থানাধীন এলাকায় অভিযান পরিচালন করে গাঁজা সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে জামালপুর ক্যাম্পের র‌্যাব-১৪ টিম। 

র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গতকাল রবিবার সন্ধ্যা সাড়ে ৫ টায় র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে এবং সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানা এর উপস্থিতিতে র‌্যাবের একটি আভিযানিক দল শেরপুর জেলার সদর থানাধীন বারঘরিয়া গ্রামস্থ জনৈক মোঃ রুবেল এর চায়ের দোকানের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে গাঁজাসহ ০১ (এক) জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী ১। মোঃ ইদু (৩০), পিতা-মোঃ সুলতান, সাং-বাকেরকান্দা, থানা-শেরপুর সদর, জেলা-শেরপুর এবং উক্ত আসামীর নিকট হতে  ১ কেজি ৮০০ গ্রাম গাঁজা এবং ০১ টি মোবাইল সেট (সীমসহ) উদ্ধার করা হয়। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য = ৫৪,০০০/- (চুয়ান্ন হাজার হাজার) টাকা। 

গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ শেরপুর জেলার বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। 

উক্ত বিষয়ে ধৃত আসামীর বিরুদ্ধে শেরপুর সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।  

উল্লেখ্য,    র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উৎঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন-শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। র‌্যাব-১৪ এর দায়িত্বপূর্ণ এলাকায় মাদক সংক্রান্ত অপরাধ কর্মকান্ড দমনের লক্ষ্যে র‌্যাব ফোর্সেস অত্যন্ত পেশাদারিত্বের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতার করে আইনের আওতায় এনে মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। 
 

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর