• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

দৈনিক জামালপুর
সর্বশেষ:
চ্যালেঞ্জ মোকাবিলায় তৎপর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ সমগ্র বিশ্বে আত্মমর্যাদাশীল একটি জাতি : স্পিকার ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ হাঙ্গেরির প্রেসিডেন্টের কাছে বাংলাদেশি রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ বঙ্গবন্ধুকে হত্যার পর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয় বাংলাদেশের সঙ্গে কাজ করতে প্রস্তুত অস্ট্রেলিয়া বাংলা নববর্ষ উদযাপনে মানতে হবে ১৩ নির্দেশনা পদ্মাসেতুর নির্মাণশৈলী দেখে মুগ্ধ ভুটানের রাজা অ্যানেসথেসিয়াজনিত দুর্ঘটনা প্রতিরোধে মন্ত্রণালয়ের ৬ দফা নির্দেশনা

পৃথক সড়ক দুর্ঘটনায় দুই নারী নিহত, আহত তিন

দৈনিক জামালপুর

প্রকাশিত: ১১ আগস্ট ২০২২  

 টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই নারী নিহত হয়েছেন। বৃহস্পতিবার বিকেলে টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের আশেকপুর বাইপাস ও কালিহাতীর এলেঙ্গা এলাকায় ঘটনা দুটি ঘটে। এ ঘটনায় আহত হয়েছে আরো তিন পথচারী।

নিহত ওই নারীর নাম রাবেয়া খাতুন (৬০)। তিনি জেলার কালিহাতী উপজেলার দ্বিমুখা এলাকার রবি সেকের স্ত্রী। অপরদিকে সদর উপজেলার আশেকপুর এলাকায় নিহত হয়েছেন জনতা বেগম (৪৫)। তিনি মির্জাপুর উপজেলার নগর ভাতগ্রাম এলাকার আবু মিয়ার স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানান, ক্রাউন ডিলাক্স পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকা থেকে উত্তরবঙ্গের দিকে যাচ্ছিল। পথিমধ্যে এলেঙ্গা বাসস্ট্যান্ড এলাকায় ওই নারী পথচারী রাস্তা পাড় হওয়ার সময় বাসটি তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যায়। এ সময় আহত আরো তিন পথচারীকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় এলেঙ্গা ট্রাফিক পুলিশ বক্স ক্ষতিগ্রস্থ হয়।

কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা আজিজুর রহমান বলেন, আহত তিন জনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। নিহত ওই নারীর মরদেহ আইনী প্রক্রিয়া শেষে স্বজনদের নিকট হস্থান্তর করা হয়েছে।

টাঙ্গাইল জেনারেল হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ মো. নবীব বলেন, সদর উপজেলার আশেকপুর এলাকায় নিহত জনতা বেগমের মরদেহ হাসপাতাল মর্গে রয়েছে।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর