• মঙ্গলবার   ২৭ সেপ্টেম্বর ২০২২ ||

  • আশ্বিন ১২ ১৪২৯

  • || ২৯ সফর ১৪৪৪

দৈনিক জামালপুর
সর্বশেষ:
নৌকা ডুবি দূর্ঘটনায় নিহতদের পরিবারের পাশে ধর্ম প্রতিমন্ত্রী নন্দীগ্রাম থানার ইন্সপেক্টর তদন্ত আশরাফুল সারিয়াকান্দি বদলি তিন সপ্তাহে এলো ১২৬ কোটি ৫৪ লাখ ডলার রেমিট্যান্স দুর্গাপূজায় নিশ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিতের নির্দেশ আইজিপির ইভিএম নিয়ে ‘ভ্রান্ত’ ধারণা দূর করতে ব্যাপক প্রচারণা চালাবে ইসি প্রধানমন্ত্রীকে নিয়ে তথ্যচিত্র ‘শেখ হাসিনা: আ ট্রু লেজেন্ড’ আসছে ৯ অক্টোবর পবিত্র ঈদে মিলাদুন্নবী জামালপুরে আটটি পরিবারের চলাচলের রাস্তায় ঘর তুলল প্রতিবেশী উল্লাপাড়ার কুমার বিল থেকে কৃষকের ভাসমান লাশ উদ্ধার আর্মি এভিয়েশন গ্রুপে যুক্ত হলো কাসা-সি ২৯৫ ডব্লিউ সামরিক বিমান

রৌমারীতে বাকপ্রতিবন্ধী কিশোরী ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

দৈনিক জামালপুর

প্রকাশিত: ৬ সেপ্টেম্বর ২০২২  

বাকপ্রতিবন্ধী কিশোরীক ধর্ষণের অভিযোগে বাবু মিয়া (২৮) নামের এক যুবককে গ্রেফতার করেছে রৌমারী থানার পুলিশ। রবিবার (৫ সেপ্টেম্বর) ভোররাতে কাইম টাপুর চর এলাকায় অভিযান চালিয়ে ওই যুবককে গ্রেফতার করা হয়। 

কুড়িগ্রামের রৌমারী উপজেলায় দাঁতভাঙ্গা ইউনিয়নের টাপুরচর এলাকায় এ ঘটনাটি ঘটে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, গত শুক্রবার সকালের দিকে উপজেলার কাইম টাপুরচর গ্রামের চাঁন মিয়ার বাক প্রতিবন্ধি মেয়ে (১৬) বছর বয়সী কিশোরী বাড়িতে একাই ছিলেন। 
এসময় বাড়িতে কেউ না থাকায় একই গ্রামের নুর হোসেনের ছেলে বাবু মিয়া প্রতিবন্ধি কিশোরীকে জোর পূর্বক ধর্ষণ করে। ধর্ষিতার মা ঘটনাটি দেখে চিৎকার করলে ধর্ষক বাবু পালিয়ে যায়। 
এ ঘটনায় ধর্ষিতার মা বাদী হয়ে রৌমারী থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-২ তারিখ ৫ সেপ্টম্বর ২২ ইং।

ধর্ষিতার মা আসিদা খাতুন জানান, ধর্ষক বাবু আমার মেয়েকে বিভিন্ন সময়ে কৌশলে ধর্ষণ করে আসছিল। অনেকের কাছে বিচার চেয়েও বিচার পাইনি। আম্রা প্রতিবন্ধি মেয়ে সে তো কিছুই বলতে পারে না। আমি আপনাদের কাছে বিচার চাই।

রৌমারী থানার অফিসার ইনচার্জ রুপ কুমার সরকার বলেন, অভিযোগের প্রেক্ষিতে ওই এলাকায় অভিযান চালিয়ে ধর্ষক বাবুকে গ্রেফতার করে ধারা-২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী/২০০৩) এর ৯ (১) রুজু করি এবং তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। 
 

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর