• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

দৈনিক জামালপুর

কালিহাতীতে বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, আহত ১৪

দৈনিক জামালপুর

প্রকাশিত: ২ ফেব্রুয়ারি ২০২৩  

টাঙ্গাইলের কালিহাতীতে প্রান্তিক পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ১৪ জন যাত্রী আহত হয়েছেন। এর মধ্যে ১০ জনের নাম পরিচয় পাওয়া গেছে।
বৃহস্পতিবার (২ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের কালিহাতী পৌরসভার সিলিমপুর চাটিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
আহতরা হলেন, সখিপুর উপজেলার সাফিয়াচালা গ্রামের সুলতানা (৪৫), একই গ্রামের দেলোয়ার হোসেন (৫৫), ঘাটাইল উপজেলার নাটশালা গ্রামের খলিলুর রহমান (৬৫) ও সুমাইয়া খান (৫০), একই উপজেলার রসুলপুর গ্রামের হাফছা বেগম (২৩), করিমপুর গ্রামের রাজিব (২৪), ময়মনসিংহ জেলার গৌরিপুর উপজেলার ভালুকাপুর গ্রামের মোসলেম উদ্দিন (৫৫), নান্দাইল উপজেলার পাছবাড়িয়া গ্রামের রেজাউল করিম (৪৪), ফুলবাড়িয়া গ্রামের জাহাঙ্গীর (৩৩) ও ধনবাড়ী উপজেলার রঞ্জিত সরকার (৪৫)।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, আহতদের মধ্যে সুমাইয়া খান, হাফছা বেগম ও রাজিবকে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং ৪ জন কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন আর বাকিরা প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি চলে গেছে।
এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট মোঃ সায়রুল ইসলাম বলেন, প্রান্তিক পরিবহনের একটি বাস দ্রুত এবং বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের কালিহাতী পৌরসভার সিলিমপুর চাটিপাড়া এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে একটি খাদে পড়ে যায়। এতে ১৩-১৪ জন আহত হয়। পরে তাদেরকে স্থানীয় লোকজন ও কালিহাতী ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত ডাক্তার আহতদের মধ্য থেকে তিনজনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। তিনি আরও বলেন, গাড়িটির বিরুদ্ধে আমরা আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।
মজলুমের কন্ঠ / ২ ফেব্রুয়ারি

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর