• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

দৈনিক জামালপুর

ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কর্মশালা অনুষ্ঠিত

দৈনিক জামালপুর

প্রকাশিত: ২৯ মার্চ ২০২৩  

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ‘অটোমেশন অব রেজাল্ট প্রসেসিং সিস্টেম সফটওয়্যার’ বিষয়ক দিনব্যাপী কর্মশালা  বুধবার (২৯ মার্চ) সকাল ১০ টায় বিশ্ববিদ্যালয়ের বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।
কর্মশালায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. ফরহাদ হোসেন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এ আর এম সোলাইমান ও ট্রেজারার প্রফেসর ড. মো. সিরাজুল ইসলাম।
রিসোর্স পার্সন হিসেবে বক্তব্য রাখেন এডুসফটওয়্যার এর পরিচালক ও ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিরইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. হাসান সারোয়ার।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন অটোমেশন অব রেজাল্ট প্রসেসিং সিস্টেম সফটওয়্যার কমিটির আহবায়ক ও ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড. মো. ইকবাল মাহমুদ।
স্বাগত বক্তব্য রাখেন অটোমেশন অব রেজাল্ট প্রসেসিং সিস্টেম সফটওয়্যার কমিটির সদস্য ও বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক ড. মো. মোস্তাফিজুর রহমান।
কর্মশালায় বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় চেয়ারম্যান ও পরীক্ষা নিয়ন্ত্রক অফিসের কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন।
এদিকে
বুধবার (২৯ মার্চ) দুপুর ১ টা ৩০ মিনিটে বিশ্ববিদ্যালয়ের বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সম্মেলন কক্ষে ‘সেবা প্রদান প্রতিশ্রুতি’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. ফরহাদ হোসেন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এ আর এম সোলাইমান ও রিসোর্স পার্সন হিসেবে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. মো. সিরাজুল ইসলাম। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সেবা প্রদান প্রতিশ্রুতি কমিটির আহবায়ক প্রফেসর ড. এ,এস,এম সাইফুল্লাহ। কর্মশালায় সকল অফিস/বিভাগীয় প্রধানগণ অংশগ্রহণ করেন।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর