• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

দৈনিক জামালপুর

সুপ্রভাত ও হেলিপ্যাড ক্লাব জয়ী

দৈনিক জামালপুর

প্রকাশিত: ৮ জুন ২০২৩  

আলীমের একমাত্র গোলে সুপ্রভাত ক্লাব শতায়ু অঙ্গন প্রিন্সকে এবং হেলিপ্যাড ক্লাব মাসুদের দেওয়া একমাত্র আরামবাগ ক্লাকে হারিয়ে জয়লাভ করেছে এবং সুপ্রভাত জুনিয়র বনাম মুভ সকাল সবুজ ক্লাবের খেলা গোলশূন্য ড্র হয়েছে।
মঙ্গলবার (৬ জুন) সন্ধ্যায় মির্জা তোফাজ্জল হোসেন মুকুল স্মৃতি ফাউন্ডেশনের আয়োজনে জেলা ক্রীড়ী সংস্থার সার্বিক সহযোগিতায় ২য় মির্জা তোফাজ্জল হোসেন মিনি ফুটবল টুর্ণামেন্টের তৃতীয় দিনের খেলা অনুষ্ঠিত হয়। রাতের প্রথম খেলায় সুপ্রভাত জুনিয়র সাথে শুভ সকাল সবুজের খেলা গোলশুন্য ড্র হয়।
দ্বিতীয় খেলায় হেলিপ্যাড ক্লাব ও আরামবাগের প্রতিদ্বন্দিপূর্ন ম্যাচের শুরুতে হেলিপ্যাডের মাসুদ গোল করলে সেই গোল আর পরিশোধ করতে পারেনি আরামবাগ।
তৃতীয় খেলায় সুপ্রভাত ক্লাব আলীমের দেওয়া একমাত্র গোলে শতায়ু অঙ্গন প্রিন্সকে হারিয়ে তাদের দ্বিতীয় ম্যাচে প্রথম জয়লাভ করল। তারা প্রথম ম্যাচে আদি টাঙ্গাইল স্পোটিং সাথে গোলশূন্য ড্র করে।
৩টি ম্যাচে যে সব খেলোয়াড় অংশগ্রহন করেছে। সুপ্রভাত জুনিয়রঃ শিমুল (অধিনায়ক), মাসুদ, ইউসুফ আলী খান, কবির, আরিফ আকন্দ, লুৎফর রহমান। শুভ সকাল ক্রীড়া সংঘ সুবজঃ শামিম বাবু, সেলিম, জয়, রাকিব, খোকন ও মমিন।
হেলিপ্যাড ক্লাবঃ মতি (অধিনায়ক), ফারুক হোসেন, মাসুদ , মঞ্জুরুল আলম ও রাজিবুল হাসান।
আরামবাগ ক্লাবঃ মফিজুল ইসলাম মজনু/শাহিন, শরিফুল, আমিনুল/শফিকুল, জরীপ ও আয়নাল/কামরুল।
সুপ্রভাত ক্লাবঃ আলমগীর, সংগ্রাম, মোকাদ্দেছ, সোহেল, জুয়েল খান (অধিনায়ক) ও আলিম। শতায়ু অঙ্গণ প্রিন্সঃ মাসুদ, গোবিন্দ, বেল্লাল, বাবু (অধিনায়ক), উৎপল ও সুজা/ লিটন। রেফারীঃ জামিলুর রহমান জামিল ও হারুণ অর রশীদ।
আজকের (৭-৬-২৩) খেলাঃ ১ম ম্যাচঃ আরামবাগ বনাম শুভ সকাল লাল, ২য় ম্যাচঃ সোনালী অতীত ক্লাব বনাম সুপ্রভাত জুনিয়র ও ৩য় ম্যাচঃ সোনালী সকাল বনাম নুরা পাগলা ক্লাব।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর