• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

দৈনিক জামালপুর
সর্বশেষ:
নৌপরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির দ্বিতীয় বৈঠক অনুষ্ঠিত দেশের উন্নয়নের মূল চালিকা শক্তি প্রবাসীদের পাঠানো রেমিটেন্স স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করার উদ্যোগ নেয়া হবে শিল্প ও সংস্কৃতির উন্নয়নের জন্য বিনিয়োগ বাড়াতে হবে বাংলাদেশ বিমান বাহিনীর প্রশিক্ষণ কোর্সের সনদপত্র বিতরণ সমৃদ্ধ বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদ উন্নয়নে গুরুত্ব দিতে হবে বান্দরবানে ব্যাংক ডাকাতির ঘটনায় জড়িত সন্দেহে ৫৩ জন রিমান্ডে শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষকদের শূন্য পদ দ্রুত পূরণের নির্দেশ জলবায়ু পরিবর্তন মোকাবেলায় অর্থ পেতে বিসিডিপি গঠন করবে সরকার রাঙ্গামাটিতে কাপ্তাই হ্রদে মৎস্য আহরণে নিষেধাজ্ঞা ২৫ এপ্রিল থেকে

ইসলামপুরে উপজেলা প্রশাসন ও আ’লীগ নেতৃবন্দের পূজা মন্ডপ পরিদর্শন

দৈনিক জামালপুর

প্রকাশিত: ৪ অক্টোবর ২০২২  

জামালপুরের ইসলামপুরে উপজেলা প্রশাসন ও আওয়ামী লীগের নেতাকর্মীরা উপজেলার ১৯টি পূজা মন্ডপ পরিদর্শন করেছেন। 

সোমবার ৩অক্টোবর রাতে উপজেলার পূজা মন্ডপ গুলো পরিদর্শন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এস.এম.জামাল আব্দুন নাসের বাবুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর হাসান রুমান, উপজেলা প্রকৌশলী আমিনুল ইসলাম,পিআইও মেহেদী হাসান টিটু সহ অন্যান্যরা।

একই দিন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড.আব্দুস সালামের নেতৃত্বে সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান,উপ দপ্তর সম্পাদক অংকন কর্মকারসহ একটি দলীয় টিম বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শন করেন।

পরিদর্শনে উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. জামাল আব্দুন নাছের বাবুল,উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর হাসান রুমান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আঃ সালাম বলেন- প্রতিটি পূজা মন্ডপ পরিদর্শ করেছি। পরিচালনা কমিটির সাথে কথা বলেছি,পূর্বের বছরগুলোর চাইতেও এবার পরিবেশ সুন্দর রয়েছে। পুলিশ ও আনসার বাহিনী কাজ করে যাচ্ছে। সকলের সহযোগীতায় শান্তিপূর্ণ ভাবে পূজা শেষ হবে বলে আশা রাখছি।

জানাগেছে,শনিবার সকাল থেকেই উপজেলার ১৯টি পুজা মন্ডপে দেবীর ষষ্ঠাদি কল্পারম্ভের মধ্যদিয়ে শুরু হয় ষষ্ঠীর দিনের পূজা। পঞ্জিকা অনুযায়ী শনিবার মহা ষষ্ঠীতে সকালে দূর্গাদেবীর ষষ্ঠাদি কল্পারম্ভ ও ষষ্ঠিবিহিত পূজা,সন্ধ্যায় দেবীর বোধন হয়। রোববার মহা সপ্তমী বিহিত পূজা,সোমবার মহা অষ্টমি বিহিত পূজা,মঙ্গলবার মহা নবমী বিহিত পূজা ও দশমিবিহিত পূজা সমাপনী ও প্রতিমা বিসর্জন হবে।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর