• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

দৈনিক জামালপুর
সর্বশেষ:
বকশীগঞ্জ সাব-রেজিস্ট্রারের উপর হামলা: একজন গ্রেপ্তার রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান এর বিরুদ্ধে মানববন্ধন ইসলামপুরে কৃষকরা পেল উন্নত মানের বীজ কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শনে ভুটানের রাজা চ্যালেঞ্জ মোকাবিলায় তৎপর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ সমগ্র বিশ্বে আত্মমর্যাদাশীল একটি জাতি : স্পিকার ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ হাঙ্গেরির প্রেসিডেন্টের কাছে বাংলাদেশি রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ বঙ্গবন্ধুকে হত্যার পর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয়

দর্শক মাতাতে ইদে আসছে ‘আমার আকাশ জুড়ে তুমি’

দৈনিক জামালপুর

প্রকাশিত: ২৬ এপ্রিল ২০২২  

পবিত্র ইদ উল ফিতর উপলক্ষ্যে দর্শক মাতাতে আসছে ‘আমার আকাশ জুড়ে তুমি’ গানের মিউজিক ভিডিও। আতিক ডালিমের কথা, সুর ও সংগীত আয়োজনে গানটি গেয়েছেন আতিক ডালিম ও নিগার সুলতানা নিলিমা। এতে অভিনয় করেছেন  জনপ্রিয় অভিনেতা সিদ্দিকুর রহমান। 

গানটি সম্পর্কে আতিক ডালিম জানান, এটি একটি ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে, বিগ বাজেটের মিউজিক ভিডিও। মিউজিক ভিডিওটি তিনিই নিজেই পরিচালনা করেছেন। কোরিওগ্রাফি করেছেন ফ্লাই ফারুক।
গানটিতে ৯৫ জনের একটি টিম কাজ করেছে। মিউজিক ভিডিওটির শুটিং হয়েছে ড্রিমল্যান্ড ঢাকা রিসোর্টে। এটি বসুন্ধরার পাশে অবস্থিত একটি রিসোর্ট। এ প্রসঙ্গে আতিক ডালিম আরো বলেন, আমরা বড় একটি সেট ফেলে মিউজিক ভিডিওটির শুটিং করেছি। কিছু অংশ ঢাকা ড্রিমল্যান্ড রিসোর্ট ও কিছু অংশ আউটডোরে হয়েছে। মিউজিক ভিডিওটি একটি গল্পের ওপর ভিত্তি করে নির্মাণ করা হয়েছে। দেখা যায় সিনেমার নায়িকাকে পরিচালক ভালোবাসে, তাদের মধ্যে সম্পর্কের সুন্দর রসায়ন থাকে, কিন্তু এক পর্যায়ে নায়কের সিদ্দিক সঙ্গেও তার সম্পর্ক গড়ে ওঠে। এরকম ত্রিভুজ প্রেমের গল্পের ওপর ভিত্তি করেই মিউজিক ভিডিওটি নির্মাণ করা হয়েছে।মিউজিক ভিডিওটি ঈদের ২৯ রোজায় ‘নিলিমার গান’ ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে। কথা হলে সঙ্গীত শিল্পী নীলিমা বলেন, বাংলা গান
বেশি বেশি শুনুন।
এবং গান কে এগিয়ে নিয়ে যান বিশ্বের দরবারে। বাংলা আমাদের অহংকার। বাংলার সুর পৌঁছে যাক যাক বহির্বিশ্বে জানিয়ে তিনি আরো বলেন, নতুন নতুন অনেক চমক নিয়ে আসছেন তার নীলিমার গান চ্যানেল থেকে।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর