• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

দৈনিক জামালপুর
সর্বশেষ:
চ্যালেঞ্জ মোকাবিলায় তৎপর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ সমগ্র বিশ্বে আত্মমর্যাদাশীল একটি জাতি : স্পিকার ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ হাঙ্গেরির প্রেসিডেন্টের কাছে বাংলাদেশি রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ বঙ্গবন্ধুকে হত্যার পর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয় বাংলাদেশের সঙ্গে কাজ করতে প্রস্তুত অস্ট্রেলিয়া বাংলা নববর্ষ উদযাপনে মানতে হবে ১৩ নির্দেশনা পদ্মাসেতুর নির্মাণশৈলী দেখে মুগ্ধ ভুটানের রাজা অ্যানেসথেসিয়াজনিত দুর্ঘটনা প্রতিরোধে মন্ত্রণালয়ের ৬ দফা নির্দেশনা

উৎসবে ফ্যাশন হাউজ

দৈনিক জামালপুর

প্রকাশিত: ১৭ ডিসেম্বর ২০২২  

বিজয় দিবস উপলক্ষ্যে ফ্যাশন হাউজগুলো বরাবরের মতো আয়োজন করেছে ‘বিজয় উৎসব’। একই থিমের পোশাক পরে বাবা-মা, মা-মেয়ে, বাবা-ছেলে পোশাক পরে যেমন উদ্যাপন করতে পারবে তেননি আলাদা থিমে এবারের বিজয় উৎসবের পোশাক নিয়ে এসেছে হাউজগুলো

কে-ক্র্যাফট লাল-সবুজের পোশাক ছাড়াও নানারকম স্যুভেনির ও উপহারসামগ্রী নিয়ে এসেছে। মেয়েদের প্রধান সঙ্গী হতে পারে লাল সবুজের শাড়ি, সালোয়ার-কামিজ, কুর্তি কিংবা বিভিন্ন প্যাটার্নের টপস। শীতে উষ্ণতার প্রয়োজনে নিতে পারেন লাল-সবুজের শাল। ছেলেদের জন্য থাকছে পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট, কটি, শাল। শিশুদের জন্য রয়েছে নানা পোশাকের সমৃদ্ধ আয়োজন।

বিশ্বরঙ-এ রয়েছে লাল-সবুজের বিশেষ আয়োজন। ডিসেম্বরজুড়ে তাই লাল-সবুজকে নিয়েই যত আয়োজন। ‘লাল-সবুজের উৎসব’ চলছে মাসব্যাপী বিশ্বরঙ-এর সব শোরুমে। এ ছাড়া প্রখ্যাত ফ্যাশন ডিজাইনার বিপ্লব সাহার পরিকল্পনায় ‘যাপিত জীবনে লাল-সবুজের প্রভাব’ শিরোনামে নির্মিত হয়েছে ফ্যাশন ভিডিও।

অঞ্জন’স বিজয় দিবসের দিনটিকে সুন্দরভাবে উদ্যাপনের জন্য অঞ্জন’স প্রতি বছর পোশাকের বিশেষ আয়োজন করে থাকে। বিজয়ের এ পোশাকের আয়োজনে থাকছে শাড়ি, পাঞ্জাবি, মেয়েদের টপস, সালোয়ার কামিজ ও টি-শার্ট। শিশু-কিশোরদের জন্য থাকছে পাঞ্জাবি, টি-শার্ট, ফ্রক ও সালোয়ার কামিজ।

রঙ বাংলাদেশ মেয়েদের জন্য এনেছে শাড়ি, রেডি ব্লাউজ, থ্রিপিস, সিঙ্গেল কামিজ, টপস্, শাল। এ ছাড়া সিঙ্গেল ওড়নাও পাওয়া যাবে নিয়মিত কালেকশনের অংশ হিসাবে। ছেলেদের কালেকশনে রয়েছে পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট, কটি, উত্তরীয়। শিশুদের জন্যও রয়েছে বেবি শাড়ি, ফ্রক, থ্রিপিস ও সিঙ্গেল কামিজ, পাঞ্জাবি শার্ট, টি-শার্ট, কটি।

আর্ট বিজয় দিবস উপলক্ষ্যে ফ্যাশন সচেতন ছেলেদের জন্য এনেছে পলো শার্ট, টি-শার্ট। এ ছাড়াও নতুন ডিজাইন ও নতুন কালেকশনে রয়েছে মেয়েদের নিত্য নতুন ডিজাইনের পোশাক। বিজয় দিবসের এক্সক্লুসিভ ডিজাইনের নতুন সব পোশাক পাওয়া যাবে আর্টের সব আউটলেটে।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর