• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

দৈনিক জামালপুর
সর্বশেষ:
চ্যালেঞ্জ মোকাবিলায় তৎপর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ সমগ্র বিশ্বে আত্মমর্যাদাশীল একটি জাতি : স্পিকার ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ হাঙ্গেরির প্রেসিডেন্টের কাছে বাংলাদেশি রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ বঙ্গবন্ধুকে হত্যার পর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয় বাংলাদেশের সঙ্গে কাজ করতে প্রস্তুত অস্ট্রেলিয়া বাংলা নববর্ষ উদযাপনে মানতে হবে ১৩ নির্দেশনা পদ্মাসেতুর নির্মাণশৈলী দেখে মুগ্ধ ভুটানের রাজা অ্যানেসথেসিয়াজনিত দুর্ঘটনা প্রতিরোধে মন্ত্রণালয়ের ৬ দফা নির্দেশনা

জামালপুরে করোনা রোগীদের বিনামূল্যে অক্সিজেন বিতরণ

দৈনিক জামালপুর

প্রকাশিত: ৬ জুলাই ২০২১  

বাংলাদেশ আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী আলহাজ্ব মির্জা আজম এমপি এর সার্বিক নির্দেশনায় জামালপুর পৌর এলাকায় করোনায় আক্রান্ত রোগীদের জন্য বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (০৬ জুলাই) দুপুরে অক্সিজেন সিলিন্ডার বিতরণ এর শুভ উদ্বোধন করেন জামালপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব ছানোয়ার হোসেন ছানু।

জামালপুর পৌরসভার মেয়র আলহাজ্ব মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু জামালপুর লাইভ ডট কমকে বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী আলহাজ্ব মির্জা আজম এমপি বর্তমান করোনা পরিস্থিতির কথা চিন্তা করে এ অক্সিজেন ক্রয় ও বিনামূল্যে বিতরণের নির্দেশ দেন । ভবিষ্যতে প্রয়োজন হলে আরও অক্সিজেন আনা হবে ।অক্সিজেন সিলিন্ডারগুলো করোনায় আক্রান্ত রোগীদের বিনামূল্যে বিতরণ করা হবে। সুস্থ হওয়ার পর আবার অক্সিজেন ফেরত নেওয়া হবে।

তিনি আরও বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী আলহাজ্ব মির্জা আজম এমপি সার্বক্ষণিকভাবে জামালপুর পৌরবাসীর খোজঁ খবর রাখছেন। এর জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। এসময় পৌরসভার কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারী সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

করোনাকালীন সময়ে সর্বোচ্চ অক্সিজেন সাপোর্ট নিয়ে বিপদগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানোর জন্য সাধুবাদ জানান পৌরবাসী।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর