• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

দৈনিক জামালপুর

করোনা রোগীদের পাশে দাঁড়ালেন সংসদ সদস্য মোজাফফর

দৈনিক জামালপুর

প্রকাশিত: ১৭ জুলাই ২০২১  

২০টি অক্সিজেন গ্যাস সিলিন্ডারসহ বিপুল পরিমাণ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী অনুদান দিয়ে ২৫০ শয্যা জামালপুর সদর হাসপাতালের করোনা রোগীদের পাশে দাঁড়ালেন সদর আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী মো. মোজাফফর হোসেন।

১৬ জুলাই সকালে শহরের খেজুরতলা এলাকায় সাংসদের বাসভবনে এসব সুরক্ষা সামগ্রী হাসপাতাল কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করেন সাংসদের প্রতিনিধি মো. সাইফুল ইসলাম। অনুদান হিসেবে দেওয়া চিকিৎসা ও স্বাস্থ্যসুরক্ষা সামগ্রীর মধ্যে রয়েছে ২০টি অক্সিজেন গ্যাস সিলিন্ডার, ২০টি সিলিন্ডার স্ট্যান্ড, ১২ হাজার সার্জিক্যাল মাস্ক ও হাত ধোয়ার জন্য ৬০০ সাবান। হাসপাতালের সহকারী পরিচালক ডা. মোহাম্মদ মাহফুজুর রহমান এসব সামগ্রী গ্রহণ করেন।

এ সময় জামালপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লিটুস লরেন্স চিরান, সদর হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসক ডা. মো. কামরুজ্জামান, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আসাদুজ্জামান আকন্দ বাবু ও সদস্য নারায়ণ চন্দ্র পাল রানা প্রমুখ উপস্থিত ছিলেন।

হাসপাতালের সহকারী পরিচালক ডা. মোহাম্মদ মাহফুজুর রহমান তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, জামালপুর সদর হাসপাতালে অক্সিজেন প্লান্ট ও সেন্ট্রাল অক্সিজেন সরবরাহ ব্যবস্থা থাকায় এই মুহূর্তে অক্সিজেনের কোন সঙ্কট নেই। যেহেতু এই জেলায় করোনার সংক্রমণ উর্ধ্বমুখী, সেহেতু রোগীর চাপ বেড়ে গেলে আপদকালীন সঙ্কট মোকাবেলায় এই অক্সিজেন গ্যাস সিলিন্ডারগুলো রোগীদের চিকিৎসাসেবায় বেশ সহায়ক হবে। মানবিক কারণে করোনা মহামারিতে অক্সিজেন গ্যাস সিলিন্ডারসহ অন্যান্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী সহায়তা দিয়ে রোগীদের পাশে দাঁড়ানোর জন্য সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি। সরকারি চিকিৎসাসেবার পাশাপাশি এভাবে সমাজের বিত্তবানরা এগিয়ে এলে সবার প্রচেষ্টায় করোনা সংক্রমণ ও মৃত্যুর সংখ্যা কমিয়ে আনা সম্ভব হবে বলেও মনে করেন এই সহকারী পরিচালক।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর