• শনিবার   ৩১ জুলাই ২০২১ ||

  • শ্রাবণ ১৬ ১৪২৮

  • || ২০ জ্বিলহজ্জ ১৪৪২

দৈনিক জামালপুর
সর্বশেষ:
সলপে খেলাধুলার সামগ্রী বিতরণ করলেন চেয়ারম্যান ইঞ্জিঃ শওকাত ওসমান বাংলাদেশে পৌঁছেছে ভারতের তৃতীয় অক্সিজেন এক্সপ্রেস আজ বিকালে আসছে অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার টিকার দ্বিতীয় চালান রাজিবপুরে দু’গ্রুপের সংঘর্ষে আহত-২৫ গ্রেফতার-৪ করোনাজয়ী কাজিপুরের এসি ল্যান্ডের আবেঘন স্ট্যাটাস টাঙ্গাইলে র‌্যাবের পৃথক অভিযানে নকল ব্যান্ডরোল ও মাদকসহ গ্রেপ্তার বাসাইলে ১৫ দিনব্যাপী মশক নিধন কর্মসূচি’র উদ্বোধন আশ্রয়ণ প্রকল্পের কোন অনিয়ম মেনে নেবে না সরকার : তথ্য প্রতিমন্ত্রী শোকাবহ আগস্ট: মাদারগঞ্জ উপজেলা শাখার মাসব্যাপী ভার্চুয়াল কর্মসূচি ভালো দাম পাওয়ায় পাট চাষে ঝুঁকছেন নাগরপুরের কৃষকরা

দেওয়ানগঞ্জ পৌরসভায় প্রধানমন্ত্রীর উপহারের চাল বিতরণ

দৈনিক জামালপুর

প্রকাশিত: ১৭ জুলাই ২০২১  

জামালপুরের দেওয়ানগঞ্জ পৌরসভায় আসন্ন পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের বরাদ্দকৃত জিআর কর্মসূচির আওতায় অসহায়, দরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে চাল বিতরণ করা হয়েছে। ১৬ জুলাই সকালে পৌরসভা থেকে চাল বিতরণ উদ্বোধন করেন পৌর মেয়র শাহনেওয়াজ শাহান শাহ। পরে সন্ধ্যা পর্যন্ত চাল বিতরণ করা হয়। জানা গেছে, পবিত্র ঈদুল আজহা উপলক্ষে জিআর ও ভিজিএফ কর্মসূচির আওতায় ৪ হাজার ৮১ গরীব ও দুঃস্থ পরিবারদের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার চাল বরাদ্দ দেওয়া হয়েছে।

পৌর মেয়র শাহনেওয়াজ শাহান শাহ বলেন, করোনার কারণে পৌরসভার বিভিন্ন ব্যবসায়ী, পরিবহনচালক ও অসহায় পরিবারদের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর উপহারের জিআর ও ভিজিএফ কর্মসূচির আওয়ায় পরিবার প্রতি ১০ কেজি হিসেবে ৪ হাজার ৮১ পরিবারের জন্য ৪০. ৮১ মেট্রিক টন চাল বরাদ্দ পেয়েছি। শুক্রবার দিনব্যাপী ১ হাজার পরিবারদের মাঝে জিআর চাল বিতরণ করা হয়েছে। শনিবার থেকে ৩ হাজার ৮১ পরিবারদের মাঝে ভিজিএফ চাল বিতরণ করা হবে। এ ছাড়াও যদি কোন পরিবার খাবার জন্য ফোন দেয় তার বাড়িতে খাবার পৌছে দেওয়া হবে। বিতরণের সময় পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সির নুরে আলম সিদ্দিকী জুয়েল, উপজেলা যুবলীগের যুগ্মআহ্বায়ক মামুনুর রশিদ, পৌর সচিব নুরল ইসলাম মিন্টু, ট্যাগ অফিসার ফরিদ আহাম্মেদ আখন্দসহ পৌরসভার কর্মকর্তা ও কর্মচারিবৃন্দ উপস্থিত ছিলেন।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর