• শনিবার   ৩১ জুলাই ২০২১ ||

  • শ্রাবণ ১৬ ১৪২৮

  • || ২০ জ্বিলহজ্জ ১৪৪২

দৈনিক জামালপুর
সর্বশেষ:
সলপে খেলাধুলার সামগ্রী বিতরণ করলেন চেয়ারম্যান ইঞ্জিঃ শওকাত ওসমান বাংলাদেশে পৌঁছেছে ভারতের তৃতীয় অক্সিজেন এক্সপ্রেস আজ বিকালে আসছে অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার টিকার দ্বিতীয় চালান রাজিবপুরে দু’গ্রুপের সংঘর্ষে আহত-২৫ গ্রেফতার-৪ করোনাজয়ী কাজিপুরের এসি ল্যান্ডের আবেঘন স্ট্যাটাস টাঙ্গাইলে র‌্যাবের পৃথক অভিযানে নকল ব্যান্ডরোল ও মাদকসহ গ্রেপ্তার বাসাইলে ১৫ দিনব্যাপী মশক নিধন কর্মসূচি’র উদ্বোধন আশ্রয়ণ প্রকল্পের কোন অনিয়ম মেনে নেবে না সরকার : তথ্য প্রতিমন্ত্রী শোকাবহ আগস্ট: মাদারগঞ্জ উপজেলা শাখার মাসব্যাপী ভার্চুয়াল কর্মসূচি ভালো দাম পাওয়ায় পাট চাষে ঝুঁকছেন নাগরপুরের কৃষকরা

হিজরাদের কোরবানির পশু উপহার দিলেন সাংসদ মোজাফফর

দৈনিক জামালপুর

প্রকাশিত: ১৯ জুলাই ২০২১  

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে জামালপুরের তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠী হিজরা সম্প্রদায়ের লোকজনদের জন্য কোরবানির পশু একটি গরু উপহার দিয়েছেন জামালপুর সদর আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী মো. মোজাফফর হোসেন। সাংসদের নির্দেশে ১৮ জুলাই সকালে হিজরা সম্প্রদায়ের লোকজনদের কাছে পশুটি পৌঁছে দেওয়া হয়। কোরবানির এই পশুটি পেয়ে তারা সবাই খুশি হয়েছে।

সকালে জামালপুর শহরের বজরাপুরে হিজরাদের সংগঠন সিঁড়ি সমাজ কল্যাণ সংস্থায় কোরবানির এই পশুটি পৌঁছে দেন সাংসদের ব্যক্তিগত সহকারী মো. সাইফুল ইসলাম ও আওয়ামী লীগের নেতৃবৃন্দ। সাংসদের দেওয়া উপহারের কোরবানির পশুটির মূল্য প্রায় ৮২ হাজার টাকা। সিঁড়ি সমাজ কল্যাণ সংস্থার সভাপতি আরিফা ইয়াসমিন ময়ুরীসহ সংস্থাটির অন্যান্য সদস্যরা পশুটি গ্রহণ করেন।

এ সময় আরিফা ইয়াসমিন ময়ুরী বলেন, সংসদ সদস্য মো. মোজাফফর হোসেন একজন মানবিক মানুষ। সব সময়ই আমাদের হিজরা সম্প্রদায়ের লোকজনদের পাশে দাঁড়ান তিনি। পবিত্র ঈদুল আজহা উপলক্ষে আমাদের জন্য কোরবানির একটি পশু উপহার দেওয়ায় আমরা খুব খুশি হয়েছি। তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এ সময় জামালপুর সদরের সুবিধাজনক কোন স্থানে হিজরা সম্প্রদায়ের লোকজনদের স্থায়ী বাসস্থানের ব্যবস্থা করে দেওয়ার জন্য সাংসদের সুদৃষ্টি কামনা করেন ময়ুরী।

কোরবানির পশুটি দেওয়ার সময় জামালপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান বিজন কুমার চন্দ, মাছরাঙাটিভি সাংবাদিক প্রভাষক মো. মাহফুজুর রহমান, দিগপাইত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মহসীনুজ্জামান ও সাধারণ সম্পাদক গোলাম রব্বানী প্রমুখ উপস্থিত ছিলেন।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর