• শনিবার   ৩১ জুলাই ২০২১ ||

  • শ্রাবণ ১৬ ১৪২৮

  • || ২০ জ্বিলহজ্জ ১৪৪২

দৈনিক জামালপুর
সর্বশেষ:
সলপে খেলাধুলার সামগ্রী বিতরণ করলেন চেয়ারম্যান ইঞ্জিঃ শওকাত ওসমান বাংলাদেশে পৌঁছেছে ভারতের তৃতীয় অক্সিজেন এক্সপ্রেস আজ বিকালে আসছে অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার টিকার দ্বিতীয় চালান রাজিবপুরে দু’গ্রুপের সংঘর্ষে আহত-২৫ গ্রেফতার-৪ করোনাজয়ী কাজিপুরের এসি ল্যান্ডের আবেঘন স্ট্যাটাস টাঙ্গাইলে র‌্যাবের পৃথক অভিযানে নকল ব্যান্ডরোল ও মাদকসহ গ্রেপ্তার বাসাইলে ১৫ দিনব্যাপী মশক নিধন কর্মসূচি’র উদ্বোধন আশ্রয়ণ প্রকল্পের কোন অনিয়ম মেনে নেবে না সরকার : তথ্য প্রতিমন্ত্রী শোকাবহ আগস্ট: মাদারগঞ্জ উপজেলা শাখার মাসব্যাপী ভার্চুয়াল কর্মসূচি ভালো দাম পাওয়ায় পাট চাষে ঝুঁকছেন নাগরপুরের কৃষকরা

বকশীগঞ্জে নিজ ভাতা গরীবদেরকে বিতরণ করলেন বীর মুক্তিযোদ্ধা আফসার

দৈনিক জামালপুর

প্রকাশিত: ১৯ জুলাই ২০২১  

জামালপুরের বকশীগঞ্জে এক মুক্তিযোদ্ধা মহতি উদ্যোগ গ্রহণ করেছেন। তার নাম আফসার আলী। তিনি বকশীগঞ্জ পৌর শহরের মালিরচর হাজী পাড়া গ্রামের বাসিন্দা।

এখন থেকে তিনি তার মুক্তিযোদ্ধা ভাতার বর্ধিত অংশ অসহায়, দরিদ্রদের মাঝে প্রতি মাসে বিতরণ করবেন। এরই প্রেক্ষিতে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সোমবার ২০ জন অসহায় ব্যক্তির মাঝে ভাতার টাকা বিতরণ করা হয়।

বীরমুক্তিযোদ্ধা আফসার আলী জানান, মাননীয় প্রধানমন্ত্রী আমাদের মুক্তিযোদ্ধাদের ভাতা ১২ হাজার টাকা থেকে ২০ হাজার টাকা বর্ধিত করেছেন। তাই আমি বর্ধিত ৮ হাজার টাকা প্রতি মাসে নিজ এলাকার অসহায়,দুস্থদের মাঝে বিতরণ করার পরিকল্পনা করেছি। তারই ধারাবাহিকতায় সোমবার দুপুরে ওই টাকা বিতরণ করা হয়। 

এসময় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজা, সহকারী কমিশনার (ভূমি) ¯িœগ্ধা দাস, বীরমুক্তিযোদ্ধা পরিমল সাহা উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজা জানান, বীরমুক্তিযোদ্ধা আফসার আলীর এরকম উদ্যোগ আসলে খুবই ব্যতিক্রম। এর মাধ্যমে এলাকার কিছু মানুষ সামান্যতম হলেও উপকৃত হবেন। তাই আমি তার মহতি উদ্যোগকে স্বাগত জানাই। 

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর