• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

দৈনিক জামালপুর
সর্বশেষ:
শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষকদের শূন্য পদ দ্রুত পূরণের নির্দেশ জলবায়ু পরিবর্তন মোকাবেলায় অর্থ পেতে বিসিডিপি গঠন করবে সরকার রাঙ্গামাটিতে কাপ্তাই হ্রদে মৎস্য আহরণে নিষেধাজ্ঞা ২৫ এপ্রিল থেকে শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন স্বনির্ভর দেশ গড়তে প্রাণি সম্পদের উৎপাদন বাড়াতে হবে ঝালকাঠিতে দুর্ঘটনাস্থল পরিদর্শন করলেন আমু শিক্ষা প্রতিষ্ঠান ফান্ডের অতিরিক্ত অর্থ সরকারি কোষাগারে জমা হবে সরকার প্রাকৃতিক সম্পদের হিসাব প্রণয়নের উদ্যোগ নিয়েছে বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে জাতির পিতার সমাধিতে বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের শ্রদ্ধা

বকশীগঞ্জে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১৯ হাজার ৬ শত টাকা জরিমানা

দৈনিক জামালপুর

প্রকাশিত: ২৭ জুলাই ২০২১  

জামালপুরের বকশীগঞ্জ উপজেলা সদরসহ সূর্যনগর হাট, ষাড়মারা বাজার ও  বিভিন্ন স্থানে সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। 

 

জানা যায়, লকডাউনের ৫ম দিনে বকশীগঞ্জ উপজেলার বিভিন্নস্থানে কঠোর বিধিনিষেধ অমান্য করে স্বাস্থ্যবিধি না মানায় ও দোকান খোলা রাখার অপরাধে ১৮ টি মামলায় ১৯ হাজার ৬০০ টাকা জরিমানা আদায় করা হয়। 

 

জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় বাংলাদেশ সরকার ঘোষিত কঠোর লকডাউনের ৫ম দিনে উপজেলা নির্বাহি কর্মকর্তা মুন মুন জাহান লিজার পাশাপাশি প্রতিদিনের ন্যয় আজ মঙ্গলবার বিধিনিষেধ বাস্তবায়নে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা  করেন  বকশীগঞ্জ সহকারি কমিশনার(ভূমি) স্নিগ্ধা দাস। 

 

বকশীগঞ্জ সহকারি কমিশনার(ভূমি) স্নিগ্ধা দাস বলেন, লকডাউন অমান্য করার অপরাধে ১৭ টি মামলায় ১৩ হাজার ৬ শত টাকা জরিমানা করা হয়েছে। 

 

এছাড়াও একটি কম্পিউটারের দোকানে রাতের বেলায় খোলা অবস্থায় পাওয়া যায়। যেখানে ৭-৮ জন উঠতি বয়সের ছেলে আড্ডারত অবস্থায় ধরা হয়। দোকানটির কম্পিউটার পর্যবেক্ষণ করে বিভিন্ন নিষিদ্ধ ওয়েব সাইটে ঢুকার প্রমান পাওয়া যায় এবং দোকানের মালিক স্বীকার করে যে, সে এসব ভিডিও উঠতি বয়সী ছেলেদের মোবাইল ও মেমোরি কার্ডে আপলোড করে দেয়। এ অভিযোগে ঐ দোকানের মালিককে ৬ হাজার টাকা জরিমানা করাসহ সতর্ক করা হয়েছে।   

 

লকডাউন বাস্তবায়ন করতে ভ্রাম্যমান আদালত চলমান থাকবে। ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে বিজিবি সদস্যরা উপস্থিত ছিলেন।  

 

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর