• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

দৈনিক জামালপুর
সর্বশেষ:
চ্যালেঞ্জ মোকাবিলায় তৎপর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ সমগ্র বিশ্বে আত্মমর্যাদাশীল একটি জাতি : স্পিকার ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ হাঙ্গেরির প্রেসিডেন্টের কাছে বাংলাদেশি রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ বঙ্গবন্ধুকে হত্যার পর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয় বাংলাদেশের সঙ্গে কাজ করতে প্রস্তুত অস্ট্রেলিয়া বাংলা নববর্ষ উদযাপনে মানতে হবে ১৩ নির্দেশনা পদ্মাসেতুর নির্মাণশৈলী দেখে মুগ্ধ ভুটানের রাজা অ্যানেসথেসিয়াজনিত দুর্ঘটনা প্রতিরোধে মন্ত্রণালয়ের ৬ দফা নির্দেশনা

সরিষাবাড়ীতে কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ

দৈনিক জামালপুর

প্রকাশিত: ৭ আগস্ট ২০২১  

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় সরকার ঘোষিত লকডাউনে কর্মহীন হয়ে পড়া ৪ শতাধিক নিম্নআয়ের মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। ৬ আগস্ট বিকাল ৬টার দিকে মহাদান ইউনিয়নের সানাকৈর বাজার এলাকায় প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

জানা যায়, উপজেলার মহাদান ইউনিয়নের সানাকৈর বাজার এলাকায় উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে মহাদান ইউনিয়ন আওয়ামী লীগ। ইউপি চেয়ারম্যান এ কে এম আনিছুর রহমান জুয়েলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী চিকিৎসক মো. মুরাদ হাসান এমপি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিহাব উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপাধ্যাক্ষ হারুন অর রশিদ প্রমুখ।

এ সময় সহকারী কমিশনার (ভূমি) ফাইযুল ওয়াসীমা নাহাত, পৌর কাউন্সিলর সাখাওয়াতুল আলম মুকুল, সাবেক ইউপি চেয়ারম্যান আজমত আলী মাস্টার প্রমুখ উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে চারশতাধিক অসহায় হতদরিদ্র্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করা হয়।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর