• শুক্রবার   ২৪ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ৮ ১৪২৮

  • || ১৫ সফর ১৪৪৩

দৈনিক জামালপুর

জামালপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

দৈনিক জামালপুর

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২১  

জামালপুর সদর উপজেলার কেন্দুয়া ও মেষ্টা ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্ত ২০০ অসহায় মানুষদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। ১৩ সেপ্টেম্বর সকালে কেন্দুয়া ইউনিয়ন পরিষদের সামনে এ ত্রাণ সামগ্রী বিতরণের আয়োজন করা হয়। এছাড়া দুপুরে মেষ্টা ইউনিয়ন পরিষদের সামনে ত্রাণ সামগ্রী বিতরণের আয়োজন করা হয়।

আলাদা দুটি ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষদের মাঝে ত্রাণ সামগ্রী তুলে দেন জামালপুর সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী মো. মোজাফফর হোসেন। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি চাল, ১ কেজি আলু, ১ লিটার তেল, ১ কেজি ডাল ও ১ কেজি লবণ।

জামালপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লিটুস লরেন্স চিরানের সভাপতিত্বে ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জামালপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সুজায়েত আলী ফকির, কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান মঞ্জু, মেষ্টা ইউপি চেয়ারম্যান নাজমুল হক বাবু, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালেদুজ্জামান প্রদীপ, সদস্য ছানোয়ার হোসেন সবুজ, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম খান সোহেল, মেষ্টা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জামিনুর ইসলাম তালুকদার, কেন্দুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক নুরুল, মেষ্টা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বাদল তরফদার প্রমুখ।

ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে মোজাফফর হোসেন এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বন্যার্ত মানুষদের খোঁজখবর রেখেছেন। তাই আজ যারা বন্যায় ক্ষতিগ্রস্ত হয়েছেন তাদের জন্য তিনি ত্রাণ সামগ্রী পাঠিয়েছেন। এমপি আরও বলেন, এবার বন্যায় তেমন কোন ক্ষতি না হলেও যারা ক্ষতিগ্রস্ত হয়েছেন তাদের জন্য সরকার এই ত্রাণ সামগ্রী দিয়েছেন। তিনি উপস্থিত সকলের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া প্রার্থনা করেন।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর