• শুক্রবার   ২৪ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ৯ ১৪২৮

  • || ১৫ সফর ১৪৪৩

দৈনিক জামালপুর

জামালপুর পুলিশের অভিযানে ১০টি মোবাইল ফোন উদ্ধার, আটক ৮

দৈনিক জামালপুর

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২১  

জামালপুরে চুরি হওয়া ১০টি মোবাইল ফোন উদ্ধারসহ ৮ জনকে আটক করেছে সদর থানা পুলিশ। আসামি ৮ জনকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

আটক হওয়া আসামিরা হলেন- মাদারীপুর জেলার কালকিনি থানার ঠেঙ্গামারী উত্তর পাড়া এলাকার সাহারুল সরদারের ছেলে মো. সজল (২৬), কুমিল্লা জেলার জগনাথপুর গ্রামের মৃত আফসার আলীর ছেলে মো. রকি (২৭), মাদারীপুর জেলার কালকিনি থানার ঠেঙ্গামারী গ্রামের দেলোয়ার বেপারীর ছেলে মো. কানন বেপারী (২৮), কুমিল্লা জেলার লাকসাম উপজেলার আজগড়া বাজার বড়বাম উত্তরপাড়ার মৃত আবুল কালামের ছেলে শাহা আলম ওরফে কাজল (২৮), গাজীপুর জেলার জয়দেবপুর উপজেলার ঝুলারপাড় দক্ষিণপাড়া গ্রামের মৃত রাজ্জাক গাজীর ছেলে মো. বিল্লাল গাজী (৪০), চট্রগ্রাম জেলার হালি শহর উপজেলার পানির কল ১ নম্বর সড়কের মৃত জাহাঙ্গীরের ছেলে মো. আল আমিন (৩৩), নারাণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার মুরাপাড়ার ভুইয়া বাড়ী এলাকার মৃত উমির উদ্দিনের ছেলে মো. তোফাজ্জাল (৫০) ও জামালপুরের মেলান্দহ উপজেলার রুকনাই দক্ষিণপাড়া এলাকার সিদ্দিক হাওলাদারের ছেলে মো. স্বপন হাওলাদার (৩৫)।

জানা যায়, গত ১১ সেপ্টেম্বর জামালপুর পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনস্থলে নেতাকর্মীর ভীড়ে এই সংঘবদ্ধ চোর চক্রটি সক্রিয় হয়ে উঠে। এসময় তারা সম্মেলনস্থলে উপস্থিত হয়ে বিভিন্ন জনের কাছ থেকে ১০টি মোবাইল ফোন চুরি করে নিয়ে যায়। এই চুরির ঘটনায় ভুক্তভোগী জামালপুর পৌরসভার ছনকান্দা এলাকার জামিউল ইসলাম বাদী হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং-৩৪, তাং-১২-০৯-২০২১। মামলা দায়েরের পরপরই মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সিদ্দিকের নেতৃত্বে পুলিশের একটি দল সোর্সের সহায়তাসহ তথ্য প্রযুক্তির মাধ্যমে চোরদের অবস্থান জানতে পারে। এরই ধারাবাহিকতায় ১২ সেপ্টেম্বর নিশ্চিত হন চোর চক্রটি জামালপুর পৌর শহরের পুরাতন বাসস্ট্যান্ড সংলগ্ন হোটেল আল সামাদের ৬, ৮, ১০ ও ১৫ নম্বর রুমে অবস্থান করছে। পরে সঙ্গীয় ফোর্সসহ হোটেলটিতে গিয়ে আসামিদের আটক করা হয়। পরে তাদের কাছ থেকে ১০টি মোবাইল ফোন উদ্ধার করে জামালপুর সদর থানা পুলিশ।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর