• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

দৈনিক জামালপুর
সর্বশেষ:
চ্যালেঞ্জ মোকাবিলায় তৎপর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ সমগ্র বিশ্বে আত্মমর্যাদাশীল একটি জাতি : স্পিকার ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ হাঙ্গেরির প্রেসিডেন্টের কাছে বাংলাদেশি রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ বঙ্গবন্ধুকে হত্যার পর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয় বাংলাদেশের সঙ্গে কাজ করতে প্রস্তুত অস্ট্রেলিয়া বাংলা নববর্ষ উদযাপনে মানতে হবে ১৩ নির্দেশনা পদ্মাসেতুর নির্মাণশৈলী দেখে মুগ্ধ ভুটানের রাজা অ্যানেসথেসিয়াজনিত দুর্ঘটনা প্রতিরোধে মন্ত্রণালয়ের ৬ দফা নির্দেশনা

দেওয়ানগঞ্জে নিহত পরিবারের পাশে বকশীগঞ্জের ইউএনও মুনমুন জাহান লিজা

দৈনিক জামালপুর

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২১  

ঢাকা-ময়মনসিংহ-দেওয়ানগঞ্জগামী কমিউটার ট্রেনে ডাকাতির ঘটনায় নিহত দেওয়ানগঞ্জ উপজেলার চর আমখাওয়া ইউনিয়নের ফকিরপাড়া গ্রামের নাহিদ হাসানের পরিবারের পাশে দাড়িয়েছেন দেওয়ানগঞ্জের ভারপ্রাপ্ত ও বকশীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুন মুন জাহান লিজা। 
দেওয়ানগঞ্জ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিশ হাজার টাকার আর্থিক অনুদান ও শুকনো খাবার দেওয়া হয়েছে।

২৫ সেপ্টেম্বর সকালে নিহত পরিবারের হাতে অনুদানের অর্থ তুলে দেন এবং নিহত পরিবারের খোঁজ খবর নেন দেওয়ানগঞ্জের ভারপ্রাপ্ত ইউএনও মুন মুন জাহান লিজা। অনুদান গ্রহণ করেন নিহত নাহিদ হাসানের স্ত্রী বিপাশা ও মা নেকজাহান।

এ সময় উপস্থিত ছিলেন- দেওয়ানগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন অধিদপ্তরের উপসহকারী প্রকৌশলী সুবীর কুমার দত্ত, ইউপি সদস্য আব্দুল মান্না।

জানা গেছে, দেওয়ানগঞ্জ উপজেলার চর আমখাওয়া ইউনিয়নের ফকিরপাড়া গ্রামের মো. ওয়াহিদুজ্জামানের ছেলে মো. নাহিদ হাসান (৪০)। নাহিদ গাজীপুরে নেসলে কোম্পানিতে চাকরি করতেন। 

স্ত্রীকে নিয়ে ২৩ সেপ্টেম্বর বিকেলে ঢাকা থেকে জামালপুর কমিউটার ট্রেনে দেওয়ানগঞ্জে নিজ বাড়িতে আসার কথা ছিল। 
ট্রেনে অনেক ভিড় থাকায় স্ত্রী বিপাশাকে ট্রেনের বগিতে রেখে নাহিদ ট্রেনের ছাদে ওঠে আসছিলেন। 
ট্রেনের ছাদে ডাকাতদের হামলায় গুরুতর আহত হয়ে মারা যান তিনি।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর