• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

দৈনিক জামালপুর
সর্বশেষ:
চ্যালেঞ্জ মোকাবিলায় তৎপর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ সমগ্র বিশ্বে আত্মমর্যাদাশীল একটি জাতি : স্পিকার ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ হাঙ্গেরির প্রেসিডেন্টের কাছে বাংলাদেশি রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ বঙ্গবন্ধুকে হত্যার পর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয় বাংলাদেশের সঙ্গে কাজ করতে প্রস্তুত অস্ট্রেলিয়া বাংলা নববর্ষ উদযাপনে মানতে হবে ১৩ নির্দেশনা পদ্মাসেতুর নির্মাণশৈলী দেখে মুগ্ধ ভুটানের রাজা অ্যানেসথেসিয়াজনিত দুর্ঘটনা প্রতিরোধে মন্ত্রণালয়ের ৬ দফা নির্দেশনা

কানন চেয়ারম্যান হতে চান

দৈনিক জামালপুর

প্রকাশিত: ৭ অক্টোবর ২০২১  

কামরুন্নাহার কানন ৭নং চরবানিপাকুরিয়া ইউপি চেয়ারম্যান হতে চান। কামরুন্নাহার কানন ৭নং চরবানিপাকুরিয়া ইউপি চেয়ারম্যান হতে চান। 

এজন্য তিনি প্রতিটি গ্রামের মাঠ চষে বেড়াচ্ছেন। দলীয় লবিংয়েও পিছিয়ে নেই। জনমত নিজের পক্ষে নিতে প্রতিদিন বিভিন্ন গ্রামের হাট-বাজারসহ জনসমুখে প্রচারণা অব্যাহত রেখেছেন।

তিনি জামালপুরের মেলান্দহ উপজেলার ঝাউগড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহ মোঃ মোকসেদ আলী ফকিরের মেয়ে। চরবানিপাকুরিয়া ইউনিয়নের অন্তর্গত বেতমারী গ্রামের নজিম উদ্দিন মেম্বারের ছেলে বুরহান উদ্দিনের সাথে সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। 

জামালপুর জাহেদা সফির মহিলা কলেজ থেকে এইচএসসি এবং আশেক মাহমুদ কলেজ থেকে ডিগ্রি পাশ করেন। আশেক মাহমুদ কলেজে অধ্যয়নকালে তিনি প্রচার সম্পাদক নির্বাচিত হন। বর্তমানে তিনি চরবানিপাকুরিয়া ইউনিয়ন আ’লীগের মহিলা বিষয়ক সম্পাদক এবং জেলা মহিলা লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করছেন। 

পৈত্রিক সূত্রেই তিনি মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। মহামারী করোনাতেও তিনি মানুষের পাশে দাঁড়িয়েছেন। নিজের অর্থায়নে বহু মানুষের মাঝে দান-খয়রাতও অব্যাহত রেখেছেন। ব্যক্তিজীবনে তিনি ২ ছেলে ১ মেয়ের জনক। 

তাঁর অনুভূতি ব্যক্ত করে বলেন-দলীয় মনোনয়ন পেলে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য বাস্তবায়নে কাজ করবো। আমার ইউনিয়নকে মাদকমুক্ত, ক্ষুধা-দারিদ্রমুক্ত একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলবো।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর