• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

দৈনিক জামালপুর
সর্বশেষ:
বকশীগঞ্জ সাব-রেজিস্ট্রারের উপর হামলা: একজন গ্রেপ্তার রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান এর বিরুদ্ধে মানববন্ধন ইসলামপুরে কৃষকরা পেল উন্নত মানের বীজ কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শনে ভুটানের রাজা চ্যালেঞ্জ মোকাবিলায় তৎপর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ সমগ্র বিশ্বে আত্মমর্যাদাশীল একটি জাতি : স্পিকার ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ হাঙ্গেরির প্রেসিডেন্টের কাছে বাংলাদেশি রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ বঙ্গবন্ধুকে হত্যার পর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয়

সরিষাবাড়ীতে নৌকার মনোনয়ন প্রত্যাশী রতনের মোটর শোভাযাত্রা

দৈনিক জামালপুর

প্রকাশিত: ১৩ অক্টোবর ২০২১  

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোনয়ন চেয়ে মোটর শোভাযাত্রা করেছেন আওয়ামী লীগ নেতা আব্দুল জলিল রতন। ১২ অক্টোবর দুপুরে মোটরসাইকেল নিয়ে এ শোভাযাত্রা করেন আব্দুল জলিল রতন।

জানা যায়, উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে নৌকার মনোনয়ন প্রত্যাশীরা প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। পোগলদিঘা ইউনিয়নের চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে আব্দুল জলিল রতন ১২ অক্টোবর মোটরসাইকেল শোভাযাত্রার আয়োজন করেন। এতে পাঁচশতাধিক কর্মী-সমর্থক মোটরসাইকেল শোভাযাত্রায় অংশ নেন। শোভাযাত্রাটি পোগলদিঘা ইউনিয়নের তারাকান্দি মোড় থেকে শুরু হয়ে বিভিন্ন গ্রাম পদক্ষিণ শেষে তারাকান্দি শহীদ মিনারে এসে এক আলোচনা সভায় মিলিত হয়। এতে বক্তব্য রাখেন মিজানুর রহমান, আওয়ামী লীগ নেতা রইস উদ্দিন প্রমুখ।

এ ব্যাপারে আব্দুল জলিল রতন বলেন, আওয়ামী লীগের হাতকে শক্তিশালী করতে ও প্রধানমন্ত্রীর উন্নয়ন প্রক্রিয়াকে আরও বেগবান করতে তিনি চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী। এর অংশ হিসেবে মোটরসাইকেল শোভাযাত্রা করা হলো বলেও তিনি জানান।

এ ব্যাপারে উপজেলা নির্বাচন কর্মকর্তা মাকসুদুল আলম জানান, নির্বাচনী তপশিল ঘোষণার আগে মোটরসাইকেল শোভাযাত্রায় আইনগত কোন বাধা নেই।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর