• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

দৈনিক জামালপুর
সর্বশেষ:
আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিব নগর সরকার অস্ট্রেড কমিশনার মনিকা কেনেডিকে ইউসিবি বাংলাদেশের অভ্যর্থনা ইসলামপুরে হিট স্ট্রোকে ব্যবসায়ীর মৃত্যু হিটস্ট্রোকের ঝুঁকি কমাতে যে নির্দেশনাগুলো দিলো স্বাস্থ্য অধিদফতর বাংলাদেশ জলবায়ু উন্নয়ন অংশীদারিত্ব গঠন: প্রধানমন্ত্রী এক্সারসাইজ টাইগার লাইটনিং (টিএল)-২০২৪ এর উদ্বোধনী অনুষ্ঠিত প্রধানমন্ত্রীর থাইল্যান্ড সফরে সই হবে ৫ চুক্তি ও সমঝোতা বাংলাদেশ-অস্ট্রেলিয়ার মধ্যে বাণিজ্যিক সম্পর্ক জোরদারের তাগিদ আমরা নবায়নযোগ্য জ্বালানির ব্যবহার বৃদ্ধি করেছি: শেখ হাসিনা যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব বাঁচত

বকশীগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

দৈনিক জামালপুর

প্রকাশিত: ১৩ অক্টোবর ২০২১  

জামালপুর জেলার বকশীগঞ্জে শেখ কামাল স্মৃতি সংঘ ও কুশলনগর উত্তরপাড়া একতা স্পোর্টিং ক্লাবের যৌথ উদ্যোগে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১২ অক্টোবর) বিকেল বকশীগঞ্জ উপজেলার নিলক্ষিয়া ইউনিয়নের কুশলনগর উত্তর পাড়ার মাঠে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
খেলা শেষে পুরস্কার বিতরণ করেন বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও নিলক্ষিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম সাত্তার। 
পুরুষ্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন মিষ্টার, উপজেলা আওয়ামী লীগের সদস্য নজরুল ইসলাম, হামিদুর রহমান, ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোখলেছুর রহমান, ওয়ার্ড সভাপতি ও ইউপি সদস্য ইসমাইল হোসেন মাতাবর,ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আবু সাঈদ সহ গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। ফুটবল টুর্নামেন্টে ফাইনাল খেলায় কাকিলাকুড়া যুব সংঘ ক্লাব ৩-১ গোলে টুপকার চর আনন্দ স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। বিজয়ী দলকে প্রথম পুরস্কার দেয়া হয়েছে একটি এলইডি টিভি ও পরাজিত দলকে দ্বিতীয় পুরস্কার হিসেবে দেয়া হয়েছে একটি ট্রফি। 
ম্যাচ সেরা খেলোয়াড় নির্বাচিত হয় টুপকার চর আনন্দ স্পোর্টিং ক্লাবের খেলোয়াড় বাবু।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর