• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

দৈনিক জামালপুর
সর্বশেষ:
আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিব নগর সরকার অস্ট্রেড কমিশনার মনিকা কেনেডিকে ইউসিবি বাংলাদেশের অভ্যর্থনা ইসলামপুরে হিট স্ট্রোকে ব্যবসায়ীর মৃত্যু হিটস্ট্রোকের ঝুঁকি কমাতে যে নির্দেশনাগুলো দিলো স্বাস্থ্য অধিদফতর বাংলাদেশ জলবায়ু উন্নয়ন অংশীদারিত্ব গঠন: প্রধানমন্ত্রী এক্সারসাইজ টাইগার লাইটনিং (টিএল)-২০২৪ এর উদ্বোধনী অনুষ্ঠিত প্রধানমন্ত্রীর থাইল্যান্ড সফরে সই হবে ৫ চুক্তি ও সমঝোতা বাংলাদেশ-অস্ট্রেলিয়ার মধ্যে বাণিজ্যিক সম্পর্ক জোরদারের তাগিদ আমরা নবায়নযোগ্য জ্বালানির ব্যবহার বৃদ্ধি করেছি: শেখ হাসিনা যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব বাঁচত

সরিষাবাড়িতে প্রেমিকের বাড়িতে অবস্থান নেওয়া প্রেমিকা কারাগারে

দৈনিক জামালপুর

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০২১  

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে এসে অবস্থান নেয়ার অপরাধে প্রেমিকা (২২) কে কারাগারে পাঠিয়েছে পুলিশ। ১৪ নভেম্বর রাতে উপজেলার মহাদান ইউনিয়নের করগ্রাম গ্রামের প্রেমিক সামিনুর ইসলামের বাড়িতে এ ঘটনা ঘটে। রাতেই প্রেমিক সামিনুরের বড় ভাই আমিনুল ইসলাম বাদী হয়ে ওই নারীর বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। ১৫ নভেম্বর সকালে ওই নারীকে কারাগারে পাঠিয়েছেন পুলিশ।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার মহাদান ইউনিয়নের মৃত চান মিয়ার ছেলে সামিনুর ইসলামের সাথে ২০১৬ সাল থেকে প্রেমের সর্ম্পক হয় তাদের দু-জনের। হঠাৎ প্রেমিক সামিনুর ইসলাম চাকরি নিয়ে প্রেমিকার সাথে যোগাযোগ বন্ধ করলে ১৩ নভেম্বর প্রেমিকের বাড়িতে খোঁজ নিতে আসেন প্রেমিকা। প্রেমিককে না পেয়ে তার বাড়িতেই অবস্থান নেন ওই নারী। এতে ক্ষুব্ধ হয় সামিনুর ইসলামের পরিবারের সদস্যরা। একর্পযায়ে ওই নারীকে বাড়ি থেকে জোরপূর্বক বের করতে ব্যার্থ হলে ১৪ নভেম্বর সন্ধ্যায় পুলিশকে জানান তারা। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই নারীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং ওই নারীর বিরুদ্ধে মামলা দিয়ে ১৫ নভেম্বর সকালে তাকে কারাগারে পাঠিয়ে দেয়। ওই নারী টাঙ্গাইল জেলার ধনবাড়ী উপজেলার বানিয়াজান উত্তর পাড়া গ্রামের মৃত রমজান আলীর মেয়ে বলে মামলায় উল্লেখ্য রয়েছে।

প্রেমিকার বাড়িতে অবস্থানের সময় ওই নারী সাংবাদিকদের বলেন, ২০১৬ সাল থেকে সামিনুর ইসলামের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। সেই সাথে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক করে সামিনুর ইসলাম। বেশ কিছুদিন ধরে যোগাযোগ বন্ধ করলে তার বাড়িতে খোঁজ নিতে আসি। বাড়িতে আসার পর পরই তারা তাকে মারধর করে বলে জানান।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মীর রকিবুল হক জানান, ছেলের বাড়িতে এসে মেয়েটি অবস্থান নেয় এবং ভাংচুর করে। পুলিশে খবর দিলে মেয়েটিকে উদ্ধার করে থানায় আনা হয়। পরে সামিনুর ইসলামের ভাই থানায় মামলা দিলে ওই নারীকে জেলহাজতে পাঠানো হয়।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর