• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

দৈনিক জামালপুর
সর্বশেষ:
চ্যালেঞ্জ মোকাবিলায় তৎপর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ সমগ্র বিশ্বে আত্মমর্যাদাশীল একটি জাতি : স্পিকার ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ হাঙ্গেরির প্রেসিডেন্টের কাছে বাংলাদেশি রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ বঙ্গবন্ধুকে হত্যার পর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয় বাংলাদেশের সঙ্গে কাজ করতে প্রস্তুত অস্ট্রেলিয়া বাংলা নববর্ষ উদযাপনে মানতে হবে ১৩ নির্দেশনা পদ্মাসেতুর নির্মাণশৈলী দেখে মুগ্ধ ভুটানের রাজা অ্যানেসথেসিয়াজনিত দুর্ঘটনা প্রতিরোধে মন্ত্রণালয়ের ৬ দফা নির্দেশনা

ইসলামপুর সাব রেজিস্ট্রার অফিসে দূধর্ষ চুরি

দৈনিক জামালপুর

প্রকাশিত: ২৬ জানুয়ারি ২০২২  

জামালপুরের ইসলামপুরে সাব রেজিস্ট্রার অফিসের এজলাস কক্ষ, নকল অফিস কক্ষ ও খাস কামরায় আলমারি ও লকারের তালা ভাঙচুর, দলিলপত্রসহ বিভিন্ন নথি তছনছ ও ল্যাপটপ চুরির ঘটনা ঘটেছে। 

 

মঙ্গলবার (২৬ জানুয়ারি ) গভীররাতে পুরাতন কোর্ট ভবন উপজেলা সাব রেজিস্ট্রার কার্যালয়ে এ ঘটনা ঘটে। উপজেলা  সাব রেজিস্ট্রার আয়শা সিদ্দীকা এ তথ্য নিশ্চিত করেছেন। 

 

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার গভীর রাতে সাব রেজিস্ট্রার অফিসের প্রধান দরজার গ্রিলের তালা ভেঙে দুর্বৃত্তরা প্রবেশ করে। এজলাস অফিস কক্ষ ও খাস কামরার ৭টি আলমারি ও ১০টি লকারের তালা ভেঙে গুরুত্বপূর্ণ দলিল ও নথিপত্র তছনছ করা হয়। 

 

উপজেলা সাব রেজিস্ট্রার আয়শা সিদ্দীকা বলেন, কি কি চুরি হয়েছে তা এখনই বলা যাচ্ছে না। সব কিছু গোছানোর পর জানা যাবে কোন দলিল চুরি হয়েছে কি না। তবে অফিস কক্ষের একটি ল্যাপটপ নিয়ে গেছে দুর্বৃত্তরা। 

 

তিনি আরও জানান, নৈশপ্রহরী থাকার পরও কিভাবে চুরি হলো, তা খতিয়ে দেখা হচ্ছে। বিষয়টি থানায় জানানো হয়েছে এবং পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। 

 

ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজেদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর