• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

দৈনিক জামালপুর

মাদারগঞ্জে র‌্যাবের অভিযানে ২৫ গ্রাম হেরোইনসহ ২ মাদক কারবারি আটক

দৈনিক জামালপুর

প্রকাশিত: ১০ ফেব্রুয়ারি ২০২২  

জামালপুরের মাদারগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে ২৫গ্রাম মরণঘাতি মাদক হেরোইনসহ দুই মাদক কারবারিকে আটক করেছে জামালপুর ক্যাম্পের র‌্যাব-১৪। 

র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গতকাল বুধবার সন্ধ্যা ১৮.৩০ ঘটিকায় র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে এবং সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানা এর উপস্থিতিতে র‌্যাবের একটি আভিযানিক দল জামালপুর জেলার মাদারগঞ্জ থানাধীন মহিষ বাথান বাজারস্থ জনৈক মোঃ জামিল এর সিমেন্টের দোকানের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে হেরোইনসহ ০২ (দুই) জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীগণ ১। মোঃ কিতাব আলী (৩৭), পিতা-মৃত রেহান আলী, ২। মোঃ রমজান আলী (৩৫), পিতা-মৃত নেওয়াজ আলী, উভয় সাং-চর গোপালপুর, থানা-মাদারগঞ্জ, জেলা-জামালপুরদের নিকট হতে ২৫ (পঁচিশ) গ্রাম হেরোইন, ০২ টি মোবাইল সেট (সীমসহ) এবং মাদক বিক্রির নগদ ১৭০০/- (এক হাজার সাতশত) টাকা উদ্ধার করা হয়। এখানে উল্লেখ্য যে, ধৃত ০১ নং আসামী মোঃ কিতাব আলী (৩৭) এর বিরুদ্ধে মাদারগঞ্জ সদর থানায় ০১ টি ধর্ষন মামলার এজাহার নামীয় আসামী।        

 

গ্রেফতারকৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ জামালপুর জেলার মাদারগঞ্জ থানাধীন বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।   

 

উক্ত বিষয়ে ধৃত আসামীর বিরুদ্ধে মাদারগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

 

উল্লেখ্য, র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উৎঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন-শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। র‌্যাব-১৪ এর দায়িত্বপূর্ণ এলাকায় মাদক সংক্রান্ত অপরাধ কর্মকান্ড দমনের লক্ষ্যে র‌্যাব ফোর্সেস অত্যন্ত পেশাদারিত্বের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতার করে আইনের আওতায় এনে মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। 

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর