• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

দৈনিক জামালপুর
সর্বশেষ:
চ্যালেঞ্জ মোকাবিলায় তৎপর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ সমগ্র বিশ্বে আত্মমর্যাদাশীল একটি জাতি : স্পিকার ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ হাঙ্গেরির প্রেসিডেন্টের কাছে বাংলাদেশি রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ বঙ্গবন্ধুকে হত্যার পর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয় বাংলাদেশের সঙ্গে কাজ করতে প্রস্তুত অস্ট্রেলিয়া বাংলা নববর্ষ উদযাপনে মানতে হবে ১৩ নির্দেশনা পদ্মাসেতুর নির্মাণশৈলী দেখে মুগ্ধ ভুটানের রাজা অ্যানেসথেসিয়াজনিত দুর্ঘটনা প্রতিরোধে মন্ত্রণালয়ের ৬ দফা নির্দেশনা

জামালপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার সংবাদ সম্মেলন

দৈনিক জামালপুর

প্রকাশিত: ২৫ এপ্রিল ২০২২  

মুজিববর্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ৩য় পর্যায়ে নির্মিত ঘর প্রধানমন্ত্রী কর্তৃক আগামী ২৬ এপ্রিল উদ্বোধন উপলক্ষে সংবাদ সম্মেলন করেছে উপজেলা প্রশাসন।

উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে রবিবার (২৪ এপ্রিল) বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটুস লরেন্স চিরান এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

সংবাদ সম্মেলনে উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটুস লরেন্স চিরান সাংবাদিকদের জানান, আগামী ২৬ এপ্রিল বেলা ১১টার দিকে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশের ন্যায় ভূমিহীন ও গৃহহীন পরিবারকে আসন্ন ঈদ উপলক্ষে ২ শতক করে জমি ও আধা-পাকা ১টি ঘর উপহার হিসেবে আনুষ্ঠানিকভাবে তুলে দেবেন। এর মধ্যে জামালপুর সদর উপজেলার ৭টি ইউনিয়নের মোট ৬৪টি পরিবারের হাতে এ ঘরের কুবলিয়ত দলিল, নামজারি খতিয়ান ও সনদ হস্থান্তর করা হবে।

দেশব্যাপী প্রধানমন্ত্রী কর্তৃক উদ্বোধন শেষে স্থানীয়ভাবে জামালপুর সদর আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা প্রকৌশলী মো. মোজাফ্ফর হোসেন সিআইপি, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেনসহ সরকারি কর্মকর্তা ও অন্যান্য জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দের উপস্থিতিতে উপকারভোগীদের হাতে ঘরের জমির কবুলিয়ত দলিল, নামজারি খতিয়ান ও সনদপত্র ফোল্ডার সহকারে হস্থান্তর করা হবে।

সংবাদ সম্মেলনে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তাহমিনা আক্তার, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ছানোয়ার হোসেন, উপজেলা প্রকৌশলী রমজান আলীসহ অন্যান্য কর্মকর্তা ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর