• মঙ্গলবার   ২৭ সেপ্টেম্বর ২০২২ ||

  • আশ্বিন ১২ ১৪২৯

  • || ২৯ সফর ১৪৪৪

দৈনিক জামালপুর
সর্বশেষ:
নৌকা ডুবি দূর্ঘটনায় নিহতদের পরিবারের পাশে ধর্ম প্রতিমন্ত্রী নন্দীগ্রাম থানার ইন্সপেক্টর তদন্ত আশরাফুল সারিয়াকান্দি বদলি তিন সপ্তাহে এলো ১২৬ কোটি ৫৪ লাখ ডলার রেমিট্যান্স দুর্গাপূজায় নিশ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিতের নির্দেশ আইজিপির ইভিএম নিয়ে ‘ভ্রান্ত’ ধারণা দূর করতে ব্যাপক প্রচারণা চালাবে ইসি প্রধানমন্ত্রীকে নিয়ে তথ্যচিত্র ‘শেখ হাসিনা: আ ট্রু লেজেন্ড’ আসছে ৯ অক্টোবর পবিত্র ঈদে মিলাদুন্নবী জামালপুরে আটটি পরিবারের চলাচলের রাস্তায় ঘর তুলল প্রতিবেশী উল্লাপাড়ার কুমার বিল থেকে কৃষকের ভাসমান লাশ উদ্ধার আর্মি এভিয়েশন গ্রুপে যুক্ত হলো কাসা-সি ২৯৫ ডব্লিউ সামরিক বিমান

জামালপুরে মাল্টিপার্টি অ্যাডভোকেসি ফোরামের মতবিনিময় সভা

দৈনিক জামালপুর

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০২২  

জামালপুরে মাল্টিপার্টি অ্যাডভোকেসি ফোরামের উদ্যোগে ও ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের সহযোগিতায় স্বাস্থ্যসেবার মান উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

২১ সেপ্টেম্বর দুপুরে শহরের বসাক মার্কেটের দ্বিতীয় তলায় একটি রেস্তোরাঁয় জামালপুর মাল্টিপার্টি অ্যাডভোকেসি ফোরাম এ মতবিনিময় সভার আয়োজন করে।

মাল্টিপার্টি অ্যাডভোকেসি ফোরামের সভাপতি সামিউল আউয়াল ডনির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহ মো. আব্দুল্লাহ আল মাসুদের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জামালপুর জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. মাহফুজুর রহমান, মাল্টিপার্টি অ্যাডভোকেসি ফোরামের উপদেষ্টা ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক আইনজীবী শাহ মো. ওয়ারেছ আলী মামুন, অ্যাডভোকেসি ফোরামের উপদেষ্টা ও জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি আঞ্জুমনোয়ারা বেগম হেনা, ফোরামের উপদেষ্টা ও জেলা বিএনপির দপ্তর সম্পাদক গোলাম রব্বানী প্রমুখ।

এসময় জামালপুর মাল্টিপার্টি অ্যাডভোকেসি ফোরামের উপদেষ্টা আবুল কালাম আজাদ, সাংবাদিক মুকুল রানা, সাংবাদিক আনোয়ার হোসেন মিন্টু, সহ-সভাপতি সেলিনা বেগম, সাঈদ পারভেজ তুহিন, গাউসুল আজম শাহীন, মনিরা চৌধুরী, যুগ্মসাধারণ সম্পাদক ফারজানা ইয়াসমিন লিটা, মঞ্জুরুল করিম সুমন, সাংগঠনিক সম্পাদক নাজনীন আক্তার রুমি, ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের রিজওনাল ম্যানেজার নার্গিস আক্তারসহ আওয়ামী লীগ ও বিএনপির রাজনৈতিক নেতৃবৃন্দ এবং সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় বক্তারা বলেন, জামালপুর জেলার সরকারি হাসপাতালগুলোতে সেবার মান আরও বৃদ্ধি করতে হবে। পাশাপাশি হাসপাতালে চিকিৎসা নিতে আসা আউটডোরে রোগীদের আরও দায়িত্বশীলভাবে সেবা দেওয়ার পরামর্শ দেওয়া হয়। এছাড়া আগত রোগীরা যেন কোন প্রকার হয়রানির শিকার না হয় সেদিকেও হাসপাতাল কর্তৃপক্ষকের প্রতি সুদৃষ্টি কামনা করা হয় মতবিনিময় সভায়।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর