• সোমবার   ৩০ জানুয়ারি ২০২৩ ||

  • মাঘ ১৭ ১৪২৯

  • || ০৭ রজব ১৪৪৪

দৈনিক জামালপুর

শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করলেন পৌর মেয়র ছানু

দৈনিক জামালপুর

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২৩  

প্রচণ্ড এই শীতে শীতার্তদের উষ্ণতায় মানবিক মেয়র হিসেবে পরিচিত জামালপুর পৌরসভার মেয়র ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু।
মঙ্গলবার ২৪ জানুয়ারি জামালপুর পৌরসভার অন্তর্গত বিভিন্ন ওয়ার্ডের ভোকেশনাল মোড়,মির্জা আজম চত্বর, কম্পপুর মোড়, রামনগর সাত রাস্তার মোড়ে ৫ হাজার অসহায় শীতার্ত মানুষের মাঝে এ কম্বল বিতরণ করা হয়৷
এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক সালেহ সফিক গেন্দা, অধ্যাপক মোঃ সুরুজ্জামান,সাবেক সাংগঠনিক সম্পাদক আ.ব.ম জাফর ইকবাল জাফু,কাউন্সিলর হাসানুজ্জামান খান রুনু, কাউন্সিলর শাহীনুর রহমান শাহীন,কাউন্সিলর বিজু আহমেদ,কাউন্সিলর রাজীব সিংহ সাহা, কাউন্সিলর মিল্টন খন্দকার,কাউন্সিলর ও ১১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এমদাদুল ইসলাম জীবন, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলমগীর, ১৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আজিম আহমেদ, সাধারণ সম্পাদক রাফিউল ইসলাম রিপন, স্বেচ্ছাসেবক লীগ নেতা জিকু আহমেদ প্রমূখ।
জামালপুর পৌরসভার মেয়র আলহাজ্ব মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু বলেন, একটি শীতবস্ত্র হলো, একজন অসহায় শীতার্ত মানুষের অস্ত্র। তাই মানবিক দিকগুলো বিবেচনা করে যেখানে শীতকালে তীব্র শীতে স্থবির হয়ে যায় সবকিছু। সেখানে অন্তত শীতকালের মানবিক সাহায্য হিসেবে একটি মোটা কম্বল অসহায় মানুষগুলোর গায়ে জড়িয়ে দেয়ার মতো প্রশান্তি আর নেই।
তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার মানুষের বিপদে-আপদে সব সময় পাশে আছে। করোনাকালে দফায় দফায় খাদ্য, অর্থসহ বিভিন্ন সহযোগিতা প্রদান করা হয়েছে। শীতের প্রকোপ বৃদ্ধির সঙ্গে সঙ্গে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে। পুরো শীত মৌসুমে শীতার্ত মানুষের পাশে থাকার প্রতিশ্রুতি দিয়ে তিনি বলেন, আমার শীতবস্ত্র বিতরণ কার্যক্রম শীত মৌসুম জুড়ে অব্যাহত আছে । আমি পৌরসভার মেয়র হিসেবে পৌর এলাকার প্রত্যেকটি শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করবো।

কার প্রতিশ্রুতি দিয়ে তিনি বলেন, আমার শীতবস্ত্র বিতরণ কার্যক্রম শীত মৌসুম জুড়ে অব্যাহত আছে । আমি পৌরসভার মেয়র হিসেবে পৌর এলাকার প্রত্যেকটি শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করবো।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর