• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

দৈনিক জামালপুর

মেলান্দহের গাছে ঝুলছে ‘আই মিস ইউ এভরিডে’, রাস্তায় ‘সরি’

দৈনিক জামালপুর

প্রকাশিত: ১৬ মার্চ ২০২৩  

জামালপুরের মেলান্দহ জাহানারা লতিফ মহিলা কলেজ গেটের সামনে একটি গাছে ঝুলছে ব্যানার ও ফেস্টুন। এতে লেখা রয়েছে- ‘সরি সরি, আই মিস ইউ এভরিডে, আই মিস ইউ এভরি টাইম। এমনকি রাস্তায়ও লেখা রয়েছে- ‘সরি সরি।’ প্রেমিকার অভিমান ভাঙাতে ব্যতিক্রম এ আয়োজন করেছেন এক প্রেমিক।  

বুধবার দুপুরে এ ঘটনার কয়েকটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে এ নিয়ে আলোচনা শুরু হয়।

জানা যায়,  মঙ্গলবার রাতে এক প্রেমিক জাহানারা লতিফ মহিলা কলেজ ও তার পাশেই মেলান্দহ কারিগরি মহিলা কলেজে গেটের সামনে তিনটি ব্যানার ও বেশকিছু ফেস্টুন টানান।

সরেজমিনে দেখা যায়, কলেজের সাইনবোর্ডের উপরে গাছের সঙ্গে টানানো হয়েছে ব্যানার ও ফেস্টুন। এতে লেখা রয়েছে- ‘সরি সরি’। এর পাশেই রাস্তায় দুঃখ প্রকাশের প্রতীকী চিহ্ন অঙ্কন করেও লেখা হয়েছে ‘সরি’। এ কলেজের পাশেই মেলান্দহ কারিগরি মহিলা কলেজ। তার সাইনবোর্ডের পাশে বড় একটি গাছেও টানানো হয়েছে দুইটি ফেস্টুন। এতে ইংরেজিতে লেখা হয়েছে, ‘প্লিজ কাম ব্যাক টু মাই লাইফ, আই লাভ ইউ’ অন্যটিতে লেখা হয়েছে ‘আই মিস ইউ এভরিডে, আই মিস ইস এভরি টাইম।’

প্রেমিকের এমন ব্যতিক্রমী কাণ্ডে হতবাক সাধারণ শিক্ষার্থী ও স্থানীয়রা। তারা ওই প্রেমিককে পাগল প্রেমিক বলেও আখ্যা দিয়েছেন।

স্থানীয় স্কুল-কলেজের শিক্ষার্থীরা বলছে, প্রেমিকার রাগ অভিমান ভাঙাতে প্রেমিকর এমন ব্যতিক্রমী আয়োজন জীবনে দেখেনি।

এ বিষয়ে জাহানারা লতিফ মহিলা কলেজের অধ্যক্ষ মো. খায়রুল ইসলাম বলেন, কলেজে প্রবেশের সময় ভালোভাবে খেয়াল করিনি। ব্যানার-ফেস্টুনের লেখা দেখে বোঝা যাচ্ছে- হয়তো দুজনের মধ্যে সম্পর্ক ভালো যাচ্ছে না। অভিমান ভাঙাতেই ওই প্রেমিক হয়তবা এমনটা করেছেন। 

তিনি বলেন, রাতের আধারে কলেজের গেটের সামনে এ ফেস্টুনগুলো লাগানো হয়েছে। কলেজ গেটের সামনের ফেস্টুনগুলো খুলে ফেলা হবে।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর