• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

দৈনিক জামালপুর
সর্বশেষ:
বকশীগঞ্জ সাব-রেজিস্ট্রারের উপর হামলা: একজন গ্রেপ্তার রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান এর বিরুদ্ধে মানববন্ধন ইসলামপুরে কৃষকরা পেল উন্নত মানের বীজ কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শনে ভুটানের রাজা চ্যালেঞ্জ মোকাবিলায় তৎপর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ সমগ্র বিশ্বে আত্মমর্যাদাশীল একটি জাতি : স্পিকার ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ হাঙ্গেরির প্রেসিডেন্টের কাছে বাংলাদেশি রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ বঙ্গবন্ধুকে হত্যার পর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয়

সরিষাবাড়ীতে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের লিফলেট বিতরণ

দৈনিক জামালপুর

প্রকাশিত: ২৬ মে ২০২৩  

শেখ হাসিনার সরকার  বার বার দরকার। উন্নয়নে দরকার  শেখ হাসিনার সরকার এই প্রতিপাদ্যকে সামনে রেখে, জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলার ৫নং পিংনা ইউনিয়নের বিভিন্ন  বাসুরিয়া নড়পাড়া ,পিংনা ,রসপাল ,বাড়ীপটল , সহ ইউনিয়নের বিভিন্ন হাট বাজার এলাকায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকারের বিভিন্ন উন্নয়ন মুলক চিত্র তুলে ধরে লিফলেট বিতরণ করা হয়।

লিফলেট বিতরণ করেন যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ তারা ।

 পিংনা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ওপিংনা ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ ডাঃনজরুল ইসলাম এর অসুস্থতার কথা শুনে সেখানে ছুটে যান এবং তাহার শারির বিভিন্ন খোজ খবর নেন এবং সুস্থতার জন্য মহান রাব্বুল আল আমিন এর কাছে দোয়া কামনা করেন । 

তিনি জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলার ৪নং আওনা ইউনিয়নের স্থল গ্রামে এক সম্ভান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহন করেন ।

আব্দুস সামাদ আজাদ তারা স্কুল জীবন থেকে পারিবারিক ভাবে আওয়ামী রাজনীরি হাতে খড়ি ।স্কুল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক থেকে কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ,পরে বিশ্ববিদ্যালয় রাজনীতির সাথে সম্পৃক্ত হয়ে উচ্চতর ডিগ্রীর জন্য প্রথমে  জার্মানী সেখান থেকে যুক্তরাষ্ট্র পারিদেন ।বিদেশে অবস্থান করলেও জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ থেকে একদিনের জন্য ভুলে যাননি । 

যে কারনে দীর্ঘ দিন যুক্তরাষ্ট্র আওয়ামীলীগকে সুসংগঠিত করেন । দীর্ঘ সময় তিনি যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে সুনামের সহিত দায়িত্ব পালন করেন ।

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাথে যুক্তরাষ্ট্রে সাক্ষাৎ করার পর তাহার নির্দেশে গত রবিবার তিনি বাংলাদেশে আসেন । আব্দুস সামাদ আজাদ একজন সাদা মনের মানব দরুদী ক্লিন ইমেজের ভালো মনের মানুষ ।

 তিনি মাননীয় প্রধান মন্ত্রীর জননেত্রী শেখ হাসিনার সফর সঙ্গী হয়েছেন একাধিক বার ।

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জামালপুর -৪ সরিষাবাড়ী ১৪১ আসনের দলীয় মনোনয়ন প্রত্যাশি হিসেবে আওয়ামীলীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার সরকারের বিভিন্ন উন্নয়ন চিত্র তুলে ধরেন এবং মাননীয় প্রধান মন্ত্রীর হাতকে শক্তিশালী করতে দেশের উন্নয়নের গতিধারা অব্যহৃত রাখতে আবারও নৌকার বিজয় নিশ্চিত করতে এলাকার সর্বস্তরের মানুষের কাছে দোয়া সমর্থন কামনা করেন । শেখ হাসিনার সরকার বারবার দরকার ।

সরিষাবাড়ী বাসীর উন্নয়ন নিশ্চিত করতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আর্শিবাদ নিয়ে সরিষাবাড়ী উপজেলা বাসীর সেবক হতে চায় । সরিষাবাড়ীর উন্নয়ন নিশ্চিত করতে আপনাদের দোয়া ও সহযোগিতা কামনা করেন ।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর