• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

দৈনিক জামালপুর

সরিষাবাড়িতে আওয়ামীলীগ সরকারের বিভিন্ন উন্নয়নের লিফলেট বিতরণ

দৈনিক জামালপুর

প্রকাশিত: ২৯ মে ২০২৩  

শেখ হাসিনার সরকার  বার বার দরকার। উন্নয়নে দরকার  শেখ হাসিনার সরকার এই প্রতিপাদ্যকে সামনে রেখে, জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলার  বাউসি  পপুলার  মোর এলাকায় বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের বিভিন্ন উন্নয়ন মুলক চিত্র তুলে ধরে লিফলেট বিতরণ করেন , যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ তারা ।

জাতীয়  শ্রমীকলীগ সরিষাবাড়ী  আঞ্চলিক শাখা কর্তৃ ক আয়োজিত প্রধানমন্ত্রী  শেখ হাসিনাকে  হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ  মিছিল সমাবেশে  যোগদেন এবং বিএনপি  জামাতের নাশকতার বিরুদ্ধে কঠিন হুশিয়ারী  উচ্চারণ  করে বক্তব্য দেন । 

তিনি জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলার ৪নং আওনা ইউনিয়নের স্থল গ্রামে এক সম্ভান্ত মুসলিম পরিবারে সন্তান । 

আব্দুস সামাদ আজাদ তারা স্কুল জীবন থেকে পারিবারিক ভাবে আওয়ামী রাজনীরি হাতে খড়ি ।স্কুল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক থেকে কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ,পরে বিশ্ববিদ্যালয় রাজনীতির সাথে সম্পৃক্ত হয়ে উচ্চতর ডিগ্রীর জন্য প্রথমে  জার্মানী সেখান থেকে যুক্তরাষ্ট্র পারিদেন ।বিদেশে অবস্থান করলেও জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ থেকে একদিনের জন্য ভুলে যাননি । 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে যুক্তরাষ্ট্রে সাক্ষাৎ করার পর তাহার নির্দেশে  তিনি বাংলাদেশে আসেন । আব্দুস সামাদ আজাদ তারা  একজন সাদা মনের মানব দরুদী ক্লিন ইমেজের ভালো মনের মানুষ ।

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জামালপুর -৪ সরিষাবাড়ী ১৪১ আসনের দলীয় মনোনয়ন প্রত্যাশি হিসেবে  আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার সরকারের বিভিন্ন উন্নয়ন চিত্র তুলে ধরেন এবং প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে দেশের উন্নয়নের গতিধারা অব্যহৃত রাখতে

আবারও নৌকার বিজয় নিশ্চিত করতে এলাকার সর্বস্তরের মানুষের কাছে দোয়া সমর্থন কামনা করেন । শেখ হাসিনার সরকার বারবার দরকার । শেখ হাসিনার সরকারের উন্নয়নে দেশের সার্বিক উন্নয়ন  হয়েছে ,কিন্ত সরিষাবাড়ীতে দৃশ্যমান কোন উন্নয়ন হয়নি । পিছিয়ে পড়া সরিষাবাড়ী  বাসীর  উন্নয়ন নিশ্চিত  করতে তিনি এলাকাবাসীর সার্বিক সহযোগিতা দোয়া ও সমর্থন প্রত্যাশা  করেছেন ।

সরিষাবাড়ী বাসীর উন্নয়ন নিশ্চিত করতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্শিবাদ নিয়ে সরিষাবাড়ী উপজেলা বাসীর সেবক হতে চায় । সরিষাবাড়ীর উন্নয়ন নিশ্চিত করতে আপনাদের দোয়া ও সহযোগিতা কামনা করেন ।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর