• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

দৈনিক জামালপুর

পিতার আদর্শ থেকে জনগণের জন্য উন্নয়ন করার মানসিক শক্তি পান

দৈনিক জামালপুর

প্রকাশিত: ৩০ মে ২০২৩  

পিতার আদর্শ থেকে শেখ হাসিনা জনগণের জন্য উন্নয়ন করার মানসিক শক্তি পান বলে মন্তব্য করেছেন সরিষাবাড়ী আসনের নৌকা প্রতিকে দলীয় মনোনয়ন প্রত্যাশী আনিছুর রহমান এলিন।

মঙ্গলবার  (৩০ মে)  তিনি আরো বলেন ,জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন, শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্ব ও জনগণের জন্য কাজ করার আকাঙ্খাই আওয়ামী লীগকে সব সময় উজ্জীবিত রাখে। জনগণের যে কোন বিপদে-আপদে পাশে দাঁড়ানোই আমাদের মহান নেতার শিক্ষা। কারণ,আমরা রাজনীতি করি জনগণের জন্য।সবাই জনগণের জন্য কাজ করতে পারে না। জনগণের জন্য কাজ করতে পারলে আমি নিজেকে ভাগ্যবান মনে করি। আর নৌকার মনোনয়ন পেয়ে এমপি হলে সরিষাবাড়ী উপজেলাকে দেশের একটি মডেল উপজেলা হিসেবে গড়েতে চাই। উপজেলায় অসহায় মানুষের কল্যাণে সমাজের উন্নয়নে কাজ করার দৃঢ় প্রত্যয় নিয়ে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে দলের মনোনয়ন প্রত‌্যাশী হিসেবে সকলের দোয়া দোয়া চেয়েছেন তিনি। এ ছাড়াও আগামী জাতীয় সংসদ নির্বাচনে সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ করে আগামী নির্বাচনের জন্য কাজ করে যেতে হবে। শেখ হাসিনার নেতৃত্বে আজ বাংলাদেশে উন্নয়ন হচ্ছে। বাংলাদেশ আজ বিশ্বের বুকে মাথা উচু করে দাঁড়িয়েছে।
আনিছুর রহমান এলিন এ ছাড়াও করোনায় লকডাউন চলাকালীন নিম্ন আয়ের মানুষদের সহায়তার জন্য প্রশাসনের উম্মুক্ত ত্রাণ তহবিলে সর্বোচ্চ ১৫ লক্ষ টাকা দিয়ে সহযোগিতাসহ বিভিন্ন সামাজিক কাজে সাহায্যের হাত বাড়িয়ে প্রশংসিত হয়েছেন । সরিষাবাড়ী উপজেলার উল্লেখযোগ্য অবদানের মধ্যে রয়েছে বিনামূল্যে সরিষাবাড়ী মডেল মসজিদ নির্মানে জমি দান। এর পাশাপাশি আনিছুর রহমান এলিন সরকারি প্রাথমিক বিদ্যালয় ও হেলেঞ্চাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি। তার বাবা মার নামে হাফেজিয়া মাদ্রাসা ও এতিম খানা, বিভিন্ন সময় শিক্ষার্থীদের পড়ালেখা নিশ্চিত করার জন্য ব্যক্তিগত তহবিল থেকে সহযোগিতা, এতিম ও অসহায় ব্যক্তিদের পাশে দাঁড়ানো,মসজিদ মাদ্রাসা ও এতিম খানায় আর্থিক সহযোগিতা,  পবিত্র ইদ উল ফিতর ও ইদ উল আযহায় গরীবদের মাঝে শাড়ী, লুঙ্গি কাপড় বিতরণ সহ বিভিন্ন কাজে ভুমিকা রাখায় সকলের মনের মনি কোঠায় জায়গা করে নিয়েছে। এ ছাড়াও দলের নেতাকর্মীদের পাশে সব সময় থাকেন।  স্বাধীনতার পর ময়মনসিংহ বিভাগে এই প্রথম আনিছুর রহমান এলিন  বাংলাদেশ ইলেকট্রিক্যাল এসোসিয়েশনের ডাইরেক্টর ও বাংলাদেশ কম্পিউটার সমিতির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি শেখ হাসিনার জীবন সংগ্রামের কাহিনী অবলম্বনে তার জীবন আলেখ্য হাসু থেকে হাসিনা নামের একটি গবেশনা বইয়ের সফল রচয়িতা।   

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর