• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

দৈনিক জামালপুর
সর্বশেষ:
চ্যালেঞ্জ মোকাবিলায় তৎপর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ সমগ্র বিশ্বে আত্মমর্যাদাশীল একটি জাতি : স্পিকার ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ হাঙ্গেরির প্রেসিডেন্টের কাছে বাংলাদেশি রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ বঙ্গবন্ধুকে হত্যার পর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয় বাংলাদেশের সঙ্গে কাজ করতে প্রস্তুত অস্ট্রেলিয়া বাংলা নববর্ষ উদযাপনে মানতে হবে ১৩ নির্দেশনা পদ্মাসেতুর নির্মাণশৈলী দেখে মুগ্ধ ভুটানের রাজা অ্যানেসথেসিয়াজনিত দুর্ঘটনা প্রতিরোধে মন্ত্রণালয়ের ৬ দফা নির্দেশনা

বকশীগঞ্জে চালকের গলা কেটে ছিনতাইকৃত ভ্যান উদ্ধারসহ আসামি গ্রেফতার

দৈনিক জামালপুর

প্রকাশিত: ১ জুন ২০২৩  

জামালপুরের বকশীগঞ্জে আরিফ মিয়া (১৫) নামে ভাড়ায় চালিত এক অটোভ্যান চালকের গলা কেটে অটোভ্যান ছিনতাইয়ের ঘটনায় সজিব (২০) নামে যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। 
বুধবার সন্ধ্যায় জামালপুর সদর থানা পুলিশ অভিযান চালিয়ে অটোভ্যানটি বিক্রির সময় সজিবকে গ্রেপ্তার করেন। এসময় ছিনতাই হওয়া অটোভ্যানটি জব্দ করে পুলিশ। 

জানা গেছে, মঙ্গলবার (৩০ মে) বিকাল ৫ টার দিকে পৌর এলাকার কাগমারী পাড়া গ্রামের ভূতবাড়ি নামক স্থানে চালক আরিফ মিয়ার গলা কেটে তার অটোভ্যানটি ছিনতাই করে দুর্বৃত্তরা। বর্তমানে আরিফ মিয়া ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপতালে আইসিইতে চিকিৎসাধীন রয়েছে। দিনে দুপুরে গলা কেটে অটোভ্যান ছিনতাইয়ের ঘটনায় বকশীগঞ্জে ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়। 

বকশীগঞ্জ পৌর এলাকার কাগমারীপাড়া গ্রামের আবুল হাসেমের ছেলে সজিব ওরফে ছুল্লা (২০) বুধবার সন্ধ্যায় জামালপুর সদর উপজেলার সাহাপুর চৌরাস্তা মোড়ে অটোভ্যানটি বিক্রিকালে সদর থানা পুলিশ তাকে হাতেনাতে গ্রেপ্তার করেন। 

বৃহস্পতিবার বিকালে জামালপুর সদর থানা পুলিশ গ্রেপ্তারকৃত সজিব ওরফে ছুল্লাকে জামালপুর কোর্টে প্রেরণ করেছে। 

বকশীগঞ্জ থানার ওসি মো. সোহেল রানা জানান, গ্রেপ্তারকৃত আসামী সজিব ওরফে ছুল্লার কাছ থেকে যে অটোভ্যানটি উদ্ধার করা হয়েছে সেটি চালক আরিফের কাছ থেকেই ছিনতাই হওয়া। যেটি প্রাথমিকভাবে শনাক্ত করেছেন অটোভ্যান মালিক। 

এঘটনার রহস্য উদঘাটনের জন্য আসামী সজিব ওরফে ছুল্লার বিরুদ্ধে ৭ দিনের রিমান্ড চাওয়া হয়েছে। 

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর