• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

দৈনিক জামালপুর

মাহমুদপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হৃদয় সম্পাদক আনিছ নির্বাচিত

দৈনিক জামালপুর

প্রকাশিত: ৩ জুন ২০২৩  

জামালপুরের মেলান্দহ উপজেলার ৩ নং মাহমুদপুর ইউনিয়ন ছাত্রলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ৩ জুন বিকেলে মাহমুদপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে এ ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে ইউনিয়ন ছাত্রলীগের সাবেক আহ্বায়ক আহসান হাবীব হৃদয়কে সভাপতি এবং যুগ্ম-আহ্বায়ক আনিছুর রহমানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক আহসান হাবীব হৃদয়ের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাহমুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী জিন্নাহ।

যুগ্ম-আহ্বায়ক আনিছুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হামিদুল হক, সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান জুয়েল, বন ও পরিবেশ সম্পাদক এস এম গিয়াস উদ্দিন, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক রফিকুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি খাবীরুল ইসলাম খান বাবু, সাধারণ সম্পাদক নাফিউল করিম রাব্বী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান ও সাধারণ সম্পাদক আখতার হোসেন একরামুল প্রমুখ।

সম্মেলন উদ্বোধন করেন উপজেলা ছাত্রলীগের সভাপতি খান মোহাম্মদ আরিফুল ইসলাম শাওন ও প্রধান বক্তার বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন। এছাড়াও জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মী, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে উপজেলা ছাত্রলীগের সভাপতি খান মোহাম্মদ আরিফুল ইসলাম শাওনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইসমাইল হোসেনের সঞ্চালনায় আগামী এক বছরের জন্য কমিটি ঘোষণা করা হয়।

নবনির্বাচিত সভাপতি আহসান হাবীব হৃদয় ও সাধারণ সম্পাদক আনিছুর রহমান জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সেই সাথে সংগঠন পরিচালনার জন্য সকলের সহযোগিতা কামনা করেছেন তারা।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর