• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

দৈনিক জামালপুর

হত্যা ও ষড়যন্ত্রের পথ খুঁজছে বিএনপি: এমপি শিখর

দৈনিক জামালপুর

প্রকাশিত: ২৩ মে ২০২৩  

মাগুরা-১ আসনের এমপি অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর বলেছেন, বিএনপির জন্ম হচ্ছে হত্যা এবং ষড়যন্ত্রের রাজনীতির মধ্য দিয়ে। এরই ধারাবাহিকতায় আবারো হত্যা ও ষড়যন্ত্রের পথ খুঁজছে বিএনপি।
সোমবার বিকেলে স্থানীয় বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান মিলনায়তনে জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের ২০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে তিনি  এসব কথা বলেন। 

সাইফুজ্জামান শিখর বলেন, বিএনপির রাজনৈতিক ইতিহাস হচ্ছে কলঙ্কজনক। সারাদেশে পেট্রোল বোমা মেরে নিরীহ মানুষকে হত্যা করেছে বিএনপি জামায়াত জোট। প্রধানমন্ত্রীকে ১৯ বার  হত্যা করার চেষ্টা করেছে এই বিএনপি।মাগুরার মাটিতে কোনো নৈরাজ্য ও ষড়যন্ত্রকারীর ঠাঁই হবে না। মাগুরার মাটি হচ্ছে শেখ হাসিনার ঘাঁটি। এখনো সময় আছে বিএনপি যদি সন্ত্রাস ও নৈরাজ্যের পথ পরিহার না করে তাহলে তারা পালানোর পথ খুঁজে পাবে না।’

তিনি আরো বলেন, রাজশাহীর বিএনপির নেতা আবু সাঈদ প্রধানমন্ত্রীকে হত্যার হুমকিসহ নানা কটুক্তি করেছেন। মাগুরার আদালতে তার নামে মামলা করা হবে।  

জেলা আওয়ামী মৎস্য জীবী লীগের সভাপতি দাউদ জোয়ার্দারের সভাপতিত্বে ও  সাধারণ সম্পাদক সজল মোল্যার সঞ্চালনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি আ ফ ম আব্দুল ফাত্তাহ্, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুমার কুন্ডু, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মুন্সী রেজাউল হক, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ শরিফুল ইসলাম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু নাসির বাবলু, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট শাখারুল ইসলাম শাকিল সহ অন্যরা।

আলোচনা সভা শেষে জেলা যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মৎস্যজীবী লীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ ও ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের কয়েক হাজার নেতৃবৃন্দর অংশগ্রহণে একটি বিক্ষোভ মিছিল সারা শহর প্রদক্ষিণ শেষে ভায়না মোড় এসে শেষ হয়।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর