• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

দৈনিক জামালপুর
সর্বশেষ:

দেশব্যাপী পাওয়া যাচ্ছে স্টাইলিশ, পাওয়ারফুল ক্যামেরার রিয়েলমি সি৩৩

দৈনিক জামালপুর

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০২২  

তরুণ প্রজন্মের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি বাজারে নিয়ে এসেছে স্টাইলিশ আউটলুক ও পাওয়ারফুল ক্যামেরার এন্ট্রি-লেভেল স্মার্টফোন সি৩৩। নতুন ৪জিবি র্যা ম ও ৬৪জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে দেশব্যাপী পাওয়া যাচ্ছে নতুন এই স্মার্টফোনটি। দাম মাত্র ১৪,৯৯৯ টাকা (ভ্যাট প্রযোজ্য)।  
এই ফোনের নজরকাড়া ডিজাইন, উন্নত সিএইচডিআর অ্যালগরিদম প্রযুক্তির ক্যামেরা, সুবিশাল ব্যাটারি তরুণ ব্যবহারকারীদের মন জয় করে নিয়েছে। এর ফলশ্রুতিতে গত ১১ নভেম্বর দারাজ ক্যাম্পেইনের প্রথম দিন সবচেয়ে বেশি বিক্রিত স্মার্টফোনের রেকর্ড করেছে রিয়েলমি সি৩৩। 
এই ফোন অ্যাকুয়া ব্লু ও নাইট সি এই দুটি কালারে পাওয়া যাচ্ছে, সাথে আছে দু’টি ভ্যারিয়েন্ট - ৩জিবি র্যা ম ও ৩২জিবি স্টোরেজ এবং ৪জিবি র্যা ম ও ৬৪জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট। এছাড়া, এর ফোনের আলট্রা ফাস্ট সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও শক্তিশালী প্রসেসর ব্যবহারকারীদের অভিজ্ঞতায় যোগ করবে নতুন মাত্রা। এতোসব আকর্ষণীয় ফিচারসহ এই প্রাইস সেগমেন্টে রিয়েলমি সি৩৩ বাজারের সেরা ফোন।
এই ফোনের বাউন্ডলেস সি ডিজাইন তরুণদের ফ্যাশন স্টেটমেন্টে নতুন মাত্রা সংযোজন করেছে। ৮.৩ মিলিমিটারের স্লিম বডি ও রাইট-অ্যাঙ্গেল বেজেলসহ এই ফোন আপনার স্টাইলে নতুন মাত্রা যোগ করবে। ব্যবহারের সময় পাওয়া যাবে আরামদায়ক ও প্রিমিয়াম অনুভূতি। এই ফোনের ব্যাক কভার দেখতে ঠিক নীল সমুদ্রের মত, যার ফলে ব্যবহারকারীরা পাবেন অন্যরকম এক অনুভূতি। ইউনিবডি ব্যাক কাভার থাকার কারণে ক্যামেরা বাম্প (ক্যামেরার জন্য বর্ধিত অংশ) নিয়ে চিন্তা করতে হবে না। মাইক্রন-লেভেল প্রসেসিং ও লিথোগ্রাফির সাহায্যে তৈরি করা এই ডিজাইনের অন্যতম দিক এর ডাইন্যামিক ভিজ্যুয়াল লাইট এফেক্ট, যার ফলে ফোনটি বিভিন্ন আঙ্গেল থেকে দেখতে বেশ দৃষ্টিনন্দন লাগে। 
প্রাণবন্ত ছবি তোলার সুবিধার জন্য এই ফোনে আছে ৫০ মেগাপিক্সেলের সিএইচডিআর অ্যালগরিদম প্রযুক্তি সম্বলিত ক্যামেরা, যার সাহায্যে অতিরিক্ত আলোতেও খুব সহজেই তোলা যাবে সুন্দর, পরিষ্কার, ঝকঝকে ও মনোমুগ্ধকর ছবি। এছাড়া, সুবিশাল ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাহায্যে দিনভর চার্জ শেষ হয়ে যাওয়ার চিন্তা ছাড়াই ফোন ব্যবহার করা যাবে। ৩৭ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই সুবিধা পাওয়া যাবে। তাছাড়া, এই সুবিশাল ব্যাটারির সাহায্যে একবার চার্জ করলে ৩৬.৭ ঘণ্টা ফোনে কথা বলা যাবে, ৮৪.৭ ঘণ্টা গান ও ১৪ ঘণ্টা পর্যন্ত ভিডিও উপভোগ করা যাবে। মাত্র ৫ শতাংশ চার্জ দিয়ে ৪৩.৬ ঘণ্টা পর্যন্ত কাজ চালিয়ে যাওয়া যাবে। 
এছাড়া, রিয়েলমি কিছুদিন আগে বাজারে নিয়ে আসে সি৩০। এই ফোনে গ্রাহকদের জন্য রিয়েলমি ব্যাম্বো গ্রীন কালারের নতুন একটি ভ্যারিয়েন্ট নিয়ে এসেছে। দেশব্যাপী রিয়েলমি’র যেকোনো আউটলেট থেকে নতুন কালার ভ্যারিয়েন্টের রিয়েলমি সি৩০ কেনা যাবে।    
 

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর