• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

দৈনিক জামালপুর
সর্বশেষ:
শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষকদের শূন্য পদ দ্রুত পূরণের নির্দেশ জলবায়ু পরিবর্তন মোকাবেলায় অর্থ পেতে বিসিডিপি গঠন করবে সরকার রাঙ্গামাটিতে কাপ্তাই হ্রদে মৎস্য আহরণে নিষেধাজ্ঞা ২৫ এপ্রিল থেকে শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন স্বনির্ভর দেশ গড়তে প্রাণি সম্পদের উৎপাদন বাড়াতে হবে ঝালকাঠিতে দুর্ঘটনাস্থল পরিদর্শন করলেন আমু শিক্ষা প্রতিষ্ঠান ফান্ডের অতিরিক্ত অর্থ সরকারি কোষাগারে জমা হবে সরকার প্রাকৃতিক সম্পদের হিসাব প্রণয়নের উদ্যোগ নিয়েছে বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে জাতির পিতার সমাধিতে বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের শ্রদ্ধা

টাঙ্গাইল বঙ্গবন্ধু প্রিমিয়ার ক্রিকেট লীগে স্বদেশী সেমিফাইনালে

দৈনিক জামালপুর

প্রকাশিত: ৩১ মার্চ ২০২১  


প্রগতিশীল স্বদেশী সংঘ ৪০ রানে প্যাড়াডাইস পাড়াকে হারিয়ে সেমিফাইনালে পথে এগিয়ে। বুধবার (৩১ মার্চ) সকালে জেলা ক্রীড়া সংস্থা আয়োজনে টাঙ্গাইল স্টেডিয়ামে বঙ্গবন্ধু প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের “ক” গ্রুপের ম্যাচে প্রগতিশীল স্বদেশী সংঘ ও প্যাড়াডাইস পাড়া মুখোমুখি হয়।

খেলায় টস প্রগতিশীল স্বদেশী সংঘ ব্যাটিং ৪৭.৩ ওভারে ১০ উইকেট হারিয়ে ১৭৫ রান করে। দলের পক্ষে সজল সর্বোচ্চ ৫২ ও তুষার দ্বিতীয় সর্বোচ্চ ৫০ রান করে। বোলিংয়ে বিজিত প্যাড়াডাইস পাড়া ক্লাবের পক্ষে আশিক ৩৬ রানে ৩টি উইকেট দখল করে। এছাড়া রবিন সরকার ও শক্তি যথাক্রমে ২৩ ও ২৪ রানে ২টি করে উইকেট দখল করে। জবাবে প্যারাডাইস পাড়া ক্লাব ৪১.৫ ওভারে ১০ উইকেট হারিয়ে ১৩৫ রান করে। দলের পক্ষে আরিফুল সর্বোচ্চ ৫০ ও শক্তি ৩১ রান করে। বোলিংয়ে বিজয়ী দলের টিটু ও মুন্না যথাক্রমে ২১ ও ৫০ রানে ৩টি উইকেট দখল করে। বিজয়ী প্রগতিশীল স্বদেশী সংঘ “ক” গ্রুপে ৪টি ম্যাচে অংশগ্রহণ করে ৩টি ম্যাচে বিজয়ী এবং ১টি ম্যাচে (ইস্টার্ন স্পোটিং) পরাজিত হয়ে ৬ পয়েন্ট নিয়ে সেমিফাইনালের পথ যথেষ্ট এগিয়ে আছে এবং প্যাড়াডাইস পাড়া ৩টি ম্যাচে অংশগ্রহণ করে ২টি ম্যাচে জয় এবং ১টি ম্যাচে পরাজিত হলেও এখনও সেমিফাইনালের পথে টিকে আছে। তাদের র্সবশেষ খেলা শক্তিশালী ইস্টার্ন স্পোটিং ক্লাব।

বৃহস্পতিবার (১ এপ্রিল) খেলায় অংশগ্রহণ করবে- সিটি ক্লাব বনাম করটিয়া মারুফ স্মৃতি যুব সংঘ।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর