• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

দৈনিক জামালপুর

টাঙ্গাইলে দেহগড়ি শরীরচর্চা ক্লাবের উদ্যোগে প্রীতি ফুটবল ম্যাচ

দৈনিক জামালপুর

প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০২২  

সুস্থ দেহ সবল মন, গড়ে তুলি উন্নত জীবন , আসুন ব্যায়াম করি সুস্থ থাকি এ শ্লোগানকে সামনে নিয়ে টাঙ্গাইলে স্বাস্থ্য সচেতন বিভিন্ন বয়সি মানুষের শরীরচর্চার সংগঠন দেহগড়ি শরীরচর্চা ক্লাবের উদ্যোগে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ২৫ (জানুয়ারী) সকাল ৭.৩০ মিনিটে টাঙ্গাইল স্টেডিয়াম সংলগ্ন ঈদগাহ মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে ।

খেলাটি পরিচালনা করেন দেহগড়ি শরীরচর্চা ক্লাবের সাধারণ সম্পাদক ও ব্যায়ামের প্রশিক্ষক আনিসুজ্জামান আনিস ।

এ প্রীতি ফুটবল ম্যাচে দুইটি দল অংশগ্রহন করেন পদ্মা দল ও যমুনা দল ।
পদ্মা দলের পক্ষে খেলায় অংশগ্রহন করেন টীম লিডার মো: রফিকুল ইসলাম,মজিবর রহমান,কাজী আব্দুল আজিজ নোমান,মো.আব্দুল মতিন ,হেলাল,বিশ্বজিৎ নিয়োগী, পরিচয়, গোলজার,আব্দুল কাদের ,জহিরুল ইসলাম,মো.হাবিবুর রহমান, লাল মিয়া ,হৃদয় ভূইয়া এবং মাহী আল নুর ।

যমুনা দলের পক্ষে খেলায় অংশগ্রহন করেন যমনা দলের টীম লিডার সুব্রত ধর. গোলাম মোস্তফা, সাইফুল কবীর,খায়রুল ইসলাম,বাদল ভ’ইয়া ,নয়ন মিয়া,সুরঞ্জন সরকার,রিফাত,বাধঁন ,হাসান ,জুয়েল রানা এবং মো.শামীম আল মামুন।
পদ্মা দল ও যমুনা দল উভয় দলই বেশ উত্তেজনা পুর্ণ খেলা খেলে। নির্ধারিত সময়ে কোন দলই গোল করতে পারে নাই ,অতিরিক্ত সময়ে ও কোনো দলই গোল করতে পারেনি, পরবর্তীতে পেনাল্টি গোলের মাধ্যমে পদ্মা দল ২-০ গোলে জয়লাভ করে। বিজয়ী দলের পক্ষে ১টি গোল করে সেরা খেলোয়াড় নির্বাচিত হোন কাজী আব্দুল আজিজ নোমান, আরেকটি গোল করেন মাহী আল নুর ।

এ সময় উপস্থিত ছিলেন দেহগড়ি শরীরচর্চা ক্লাবের সভাপতি তপন ভট্রাচার্য, উপদেষ্টা মন্ডলীর সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মজিবর রহমান, আব্দুল আজিজ, সাইফুল ইসলাম, তপন গুন, জীবন ভৌমিক,চন্ডীদাস নাগ প্রমুখ। খেলা শেষে সেরা খেলোয়াড় ও বিজয়ীদের মধ্যে পুরুষ্কার বিতরণ করা হয় । অর্থসম্পাদক সুব্রত ধরের সৌজন্যে সকল অতিথি বৃন্দ ও দেহগড়ির সকল সদস্যদের প্রীতিভোজের আয়োজন করা হয় ।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর