• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

দৈনিক জামালপুর

টাঙ্গাইলে বঙ্গবন্ধু কাপে সদর ও বঙ্গমাতা কাপে ধনবাড়ী চ্যাম্পিয়ন

দৈনিক জামালপুর

প্রকাশিত: ৩১ মে ২০২২  

টাঙ্গাইল স্টেডিয়ামে অনুষ্ঠিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল (অনুর্দ্ধ-১৭ বালক) টুর্নামেন্টে টাঙ্গাইল সদর ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল (অনুর্দ্ধ-১৭ বালিকা) টুর্নামেন্টে ধনবাড়ী উপজেলা চ্যাম্পিয়ন। মঙ্গলবার (৩১ মে) বিকালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল (অনুর্দ্ধ-১৭ বালক) টুর্নামেন্টে টাঙ্গাইল সদর রিয়ানের দেওয়া একমাত্র গোলে ধনবাড়ী উপজেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে।

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল (অনুর্দ্ধ-১৭ বালিকা) টুর্নামেন্টে টাঙ্গাইল পৌরসভা ও ধনবাড়ী উপজেলার আলোচিত উত্তেজনাপূর্ন খেলা গোলশূন্য ড্র হলে টাইব্রেকারে ধনবাড়ী উপজেলা (৪-৩) গোলে জয়লাভ করে চ্যাম্পিয়ন হয়। যদিও খেলা আদ্যে শেষ হবে কি না? সে বিষয়ে সন্দিহান ছিল দর্শকবৃন্দ। কারন খেলার দ্বিতীয়ার্ধের এক পর্যায়ে একটা ফাউলকে কেন্দ্র করে দু’দলের কর্মকর্তাদের মধ্যে ঝগড়া বেঁধে প্রায় ৪৩ মিনিট খেলা বন্ধ থাকে। যদিও মাঠে উপস্থিত কর্মকর্তা টাঙ্গাইল সদরের চেয়ে তুলনামূলক বেশী ছিল ধনবাড়ীর প্যাভিলয়নে। তারপরও ধনবাড়ীর কর্মকর্তারা খেলায় ফিরতে চায়নি।

দু’দলের কর্মকর্তাদের ঝগড়া জেলা প্রশাসক ড. আতাউল গনি, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার ও পৌর মেয়র সিরাজুল হক আলমগীরের দারুণ হস্থক্ষেপে ধনবাড়ী খেলা ফিরে আসে এবং টাইব্রেকারে জয়লাভ করে চ্যাম্পিয়ন হয়। খেলা শেষে টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক প্রধান অতিথি হিসেবে পুরষ্কার বিতরন করেন। জেলা প্রশাসক ড. আতাউল গনির সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার সরকার মোহাম্মদ সরকার, পৌরসভার মেয়র সিরাজুল হক আলমগীর, জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি, সদর উপজেলা চেয়ারম্যান শাহাজাহান আনছারী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আমিনুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা রানুয়ারা খাতুন, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান নাজমুল হুদা নবীন, জেলা ক্রীড়া অফিসার নুরে এলাহী, ধনবাড়ী উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মঞ্জুরুল ইসলাম।
জেলা প্রশাসন, ক্রীড়া সংস্থা ও ক্রীড়া অফিসে আয়োজনে টুর্নামেন্টে বালক ও বালিকা গ্রুপে ১২টি উপজেলাসহ টাঙ্গাইল পৌরসভা অংশগ্রহণ করে।

টাঙ্গাইল সদর উপজেলা বালক দল- বেলাল, স্ইাফুল, আলামীন, বাধন, মানিক, ফাহিম, হাসান, জয়নাল, লাভলু, সাব্বির ও রিয়ান। ধনবাড়ী উপজেলা বালক দল- রাব্বী, আশিক, মিলন, শিপন, রাজু, নাহিদ, জিহাদ, প্রান্ত, হৃদয়, সাব্বির ও মাহফুজুর। ধনবাড়ী উপজেলা বালিকা দল- তানিয়া, সন্ধ্যা, জোসনা, আঁখি, হ্যাপি, অন্যান্য, শিপা, শারমিন, সুরাইয়া, কবিতা ও রুপালী। টাঙ্গাইল পৌরসভা বালিকা দল- ইউশা হালিম, জোসনা, রিতু, লবুনা, সুমাইয়া, নদী, তানজিয়া, রেহেনা, তানজিলা, সাবরিনা ও শ্রাবনী।

রেফারী- নুর নবী, সাখাওয়াত হোসেন, মমিরুল, মমিনুল ইসলাম, হারুন অর রশীদ, কিশোর, আলী হোসেন ও মহিউদ্দিন।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর