• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

দৈনিক জামালপুর

লিওনেল মেসির ৪২ কোটি ভক্ত

দৈনিক জামালপুর

প্রকাশিত: ৩ ফেব্রুয়ারি ২০২৩  

আর্জেন্টিনার সুপারস্টার লিওনেল মেসির সারা পৃথিবীতেই ভক্ত-সমর্থক রয়েছে। সেই ভক্তের সংখ্যা অগণিত অসংখ্য।

তবে সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে লিওনেল মেসির ভক্ত ৪২ কোটি বা তারও বেশি। 

কাতার বিশ্বকাপের শ্বাসরুদ্ধকর ফাইনালে ফ্রান্সকে  টাইব্রেকারে ৪-২ গোলে হারিয়ে তৃতীয়বারের মতো শিরোপা ঘরে তুলে আর্জেন্টিনা। মেসির অধিনায়কত্বে ৩৬ বছরের শিরোপার খরা কাটায় আর্জেন্টাইনরা। 

বিশ্বকাপ চ্যাম্পিয়ন হওয়ার পর ইনস্টাগ্রামে ১০ লাখের বেশি মেসেজ পেয়েছিলেন লিয়োনেল মেসি। বিপুল পরিমাণ মেসেজ ঢোকার জন্য তার অ্যাকাউন্টটি সাময়িক বন্ধ করে দেয় ইনস্টাগ্রাম কর্তৃপক্ষ। মেসি নিজেই এমনটি জানিয়েছেন। 

বিশ্বকাপ ফুটবল জেতার পর মেসির জনপ্রিয়তা আরও বেড়েছে। শুধু ইনস্টাগ্রামে বিশ্বকাপ হাতে মেসির ছবিতে লাইক দিয়েছেন সাত কোটির বেশি ভক্ত। মেসিকে মেসেজ পাঠিয়েছেন ১০ লাখের বেশি অনুরাগী। 

মেসিকে ইনস্টাগ্রামে অনুসরণ করেন সাড়ে ৪২ কোটি অনুরাগী। এত মানুষের সঙ্গে কি নিজেই যোগাযোগ করেন ৩৫ বছরের ফুটবলার? এই প্রশ্ন রয়েছে অনেকের মনেই। 

ভক্তদের এমন প্রশ্নের উত্তরে মেসি বলেছেন, আমিই একমাত্র যে আমার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ব্যবহার করি। কোনও সংস্থা বা ব্যক্তি আমার হয়ে এই অ্যাকাউন্ট দেখাশোনা করে না।

ভক্তদের কারণে অ্যাকাউন্ট সাময়ীক বন্ধ হয়ে যাওয়া নিয়ে আর্জেন্টিনার অধিনায়ক বলেছেন, এমন হতে পারে ভাবিনি। সব থেকে পছন্দের ছবি হবে ভেবে পোস্ট করিনি। বিশ্বকাপ জেতার আনন্দ সকলের সঙ্গে ভাগ করে নেওয়ার জন্য ট্রফি হাতে ছবি পোস্ট করেছিলাম। এর থেকেই বোঝা যায় ফুটবলপ্রমীরা আমার হাতে বিশ্বকাপ দেখার জন্য কতটা উৎসাহী ছিলেন।

তিনি আরও বলেন, আমি জানি বহু মানুষের কাছে ছবিটা পৌঁছে গিয়েছিল। অনেকে মেসেজ করেছিলেন। সত্যি বলতে অল্প কয়েক জনের মেসেজই পড়তে পেরেছিলাম। লাখ লাখ মেসেজ পড়া সম্ভব ছিল না আমার পক্ষে। এটা অসম্ভব কঠিন কাজ ছিল। শেষ পর্যন্ত অ্যাকাউন্টটা বন্ধ হওয়ায় মেসেজ আসা বন্ধ হয়েছিল।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর